বহরমপুরের মঞ্চ থেকে মুর্শিদাবাদের ভূমিপুত্র অরিজিতের পাশে থাকার বার্তা মুখ্যমন্ত্রীর

উত্তরবঙ্গ সফরে পরপর মিছিল, পদযাত্রা। তার মধ্যেই বুধবার, মালদহের পরে মুর্শিদাবাদে গিয়ে সেখানকার ভূমিপুত্র বিখ্যাত সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংয়ের (Arijit Singh) ভূয়সী প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। একই সঙ্গে দিলেন পাশে থাকার বার্তা।

এবছর ফিল্ম ফেস্টিভ্যালে মুখ্যমন্ত্রীর ভাবনায় KIFF-এর থিম সংও গেয়েছিলেন অরিজিৎ সিং (Arijit Singh)। গত বছর মে মাসেই অরিজিতের স্বপ্নপূরণে পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এদিন, বহরমপুরের সভা থেকে জেলার ছেলের ভূয়সী প্রশংসা করেন মমতা (Mamata Banerjee)। সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে তিনি বললেন, “অরিজিৎ খুব ভালো গান গায়। তাঁকে জঙ্গিপুরে জমি অ্যাপ্রুভ করে দিয়েছি। কারণ অনেক বড় স্কুল থেকে শুরু করে, আরও অনেক কিছু করছে। আমরা খুশি, আমরা তাঁকে আগাম অভিনন্দ জানাই।“

নিজের খরচে জঙ্গিপুরে একটি হাসপাতাল তৈরি করতে চান অরিজিৎ। সঙ্গে স্কুলও তৈরির পরিকল্পনা রয়েছে তাঁর। এই কাজে সঙ্গীতশিল্পীর পাশে দাঁড়াতে জমি দিয়ে সাহায্য করছে রাজ্য সরকার। মুখ্যমন্ত্রী খোদ জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন, সবরকমভাবে অরিজিতের পাশে দাঁড়ানোর। জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমানকেও সবরকম সাহায্য করার নির্দেশ দিয়েছেন মমতা।


Previous articleবিতর্ক উসকে জ্ঞানবাপী মসজিদের বেসমেন্টে মিলল পুজোর অনুমতি! আদালতের রায়ে খুশি হিন্দু পক্ষ
Next articleচ্যাম্পিয়ন্স ট্রফির আগে ফের এশিয়া ক্রিকেটের শীর্ষপদে অমিত-পুত্র! সম্মতি BCB-PCBর