ইংল্যান্ডের বিরুদ্ধে শতরান করে কী বললেন গিল?

এই নিয়ে ম্যাচ শেষে শুভমন বলেন, “ তখন চা বিরতি হতে ৬-৭ ওভার বাকি ছিল। ওই সময় আউট হওয়া উচিত হয়নি। বাজে শট খেলে আউট

অবশেষে শুভমন গিলের ব্যাটে এসেছে শতরান। দীর্ঘ কয়েক মাস পর টেস্ট ক্রিকেটে শতরান করলেন তিনি। ইংল্যান্ডের বির‍্যদ্ধে গিলের শতরানের সুবাদেই ভারতের রান সংখ্যা কিছুটা বাড়ে। ইংল্যান্ডকে বড় রানের লক্ষ্য দেয় ভারত । দলের জন্য শতরান করতে পেরে উচ্ছ্বসিত গিল। তবে শতরানের পরও ভয় কাটছে না ভারতেও তরুণ উইকেটরক্ষকের।

এই নিয়ে ম্যাচ শেষে শুভমন বলেন, “ তখন চা বিরতি হতে ৬-৭ ওভার বাকি ছিল। ওই সময় আউট হওয়া উচিত হয়নি। বাজে শট খেলে আউট হয়েছি। সেই সময় ব্যাট করতে কোনও সমস্যা হচ্ছিল না। চা বিরতি পর্যন্ত টিকে থাকলে আরও রান করতে পারতাম। কোনও বল বসছে। কোনও বল ঘুরছে। তবে ক্রিজে পড়ে থাকলে রান করা সহজ। আমরা ৭০-৩০ এগিয়ে। সোমবার সকালের সেশন খুব গুরুত্বপূর্ণ। সেই সময় আবহাওয়া বোলিংয়ের উপযুক্ত। শুরুতেই উইকেট তুলতে হবে আমাদের। ”

এদিকে ম্যাচ শেষে হোটেলে যেতে ভয় পাচ্ছেন বলে জানান গিল। আর এর কারণ শুভমনের খেলা দেখতে মাঠে এসেছিলেন তাঁর বাবা। ছেলে আউট হতেই নিজের আসন থেকে উঠে যান তিনি। দেখে বোঝা যাচ্ছিল, শুভমনের আউট হওয়ার ধরনে খুশি হননি তিনি।বাবাকে ভয় পাচ্ছেন শুভমন।আর এই কারণে হোটেলে যেতে ভয় পাচ্ছেন তিনি। এই নিয়ে শুভমন বলেন, ‘‘জানি না, বাবা কীভাবে বিষয়টা নিয়েছে। হোটেলে ফিরলে বুঝতে পারব। কিন্তু এখন হোটেলে ফিরতেই ভয় লাগছে।’’

আরও পড়ুন- ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট ম্যাচ, ভারতের জয়ের জন্য দরকার ৯ উইকেট

Previous articleআমন্ত্রণ মেলেনি ন্যায় যাত্রায়! অভিমানী অখিলেশের মান ভাঙাতে তৎপর কংগ্রেস
Next articleপেটিএমে ‘না’! ব্যবসায়ীদের অন্য পেমেন্ট অ্যাপ ব্যবহারের নির্দেশ সর্বভারতীয় ব্যবসায়ী সংগঠনের