শারীরিক অবস্থার আরও অবনতি, ICU-তে মিঠুন! দ্রুত আরোগ্য কামনা কুণালের 

'শাস্ত্রী' সিনেমার শুটিংয়ের জন্য শহরে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি।

ব্রেন স্ট্রোকে আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) । অবস্থা গুরুতর হওয়ায় এমার্জেন্সি থেকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে। চিকিৎসক সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে একটি বিশেষ মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে মিঠুনের এমআরআই (MRI) রিপোর্ট ভাল না হওয়ায় উদ্বিগ্ন বিশেষজ্ঞরা। এই খবর শোনা মাত্রই বর্ষীয়ান অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে এক হ্যান্ডেলে পোস্ট করেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ(Kunal Ghosh)।

‘শাস্ত্রী’ সিনেমার শুটিংয়ের জন্য শহরে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি। আজ সকালে শুটিং চলাকালীন সকাল সাড়ে দশটা নাগাদ শারীরিক সমস্যা বাড়ায় তড়িঘড়ি তাঁকে ইএম বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যান অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল যে মিঠুন চক্রবর্তী হৃদরোগে আক্রান্ত হয়েছেন। পরবর্তীতে এমআরআই (MRI) করার পর চিকিৎসকেরা নিশ্চিতভাবে জানিয়ে দেন অ্যাকিউট ব্রেনস্ট্রোকে আক্রান্ত অভিনেতা। সেই মতো তাঁকে এমারজেন্সি থেকে সরিয়ে আইসিইউ এর ১২৮ নম্বর বেডে ভর্তি করা হয়েছে। অভিনেতার সুস্থতা কামনা করে এদিন তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ সমাজমাধ্যমের পোস্টে লেখেন, ‘মিঠুন চক্রবর্তীর দ্রুত আরোগ্য কামনা করি। রাজনৈতিক যাই মতপার্থক্য থাকুক, আজ শুধু একটাই কথা, সেরে উঠুন দাদা।’



Previous articleপ্রভিডেন্ট ফান্ডে বাড়ল সুদের হার, খুশি চাকরিজীবীরা!
Next articleঘোষণা হয়ে গেল ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল, দলে নেই বিরাট কোহলি