নজরে হুগলি! আজই আরামবাগে প্রশাসনিক সভা-পরিষেবা প্রদান মুখ্যমন্ত্রীর, তুঙ্গে উন্মাদনা

মাধ্যমিক পরীক্ষার কথা মাথায় রেখে আগে জেলা সফর বাতিল করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পরীক্ষা শেষ হতেই সোমবার ফের হুগলি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গী হবেন ঘাটালের সাংসদ-অভিনেতা দেব (Dev)। এদিন আরামবাগে (Arambag) রয়েছে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভা ও পরিষেবা প্রদান অনুষ্ঠান। জেলায় অনেক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাসও করবেন তিনি। তাঁর এই জেলাসফর ঘিরে সাধারণ মানুষের মধ্যে উন্মাদনা তুঙ্গে। দুপুর সাড়ে ১২টা নাগাদ আরামবাগে পৌঁছানোর কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। আরামবাগ পৌঁছে উপভোক্তাদের হাতে সরকারি পরিষেবা তুলে দেবেন।

তবে এদিন সিঙ্গুরকে কেন্দ্র করেও নতুন করে কোনও শিল্পবার্তা দিতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেই নবান্ন সূত্রে খবর। পাশাপাশি  হুগলি জেলাকে কেন্দ্র করে একাধিক শিল্প-করিডোর গড়ে তুলছে রাজ্য সরকার। আর তাকে সামনে রেখেই মমতা বন্দ্যোপাধ্যায় হুগলি জেলার জন্য একাধিক শিল্পবার্তা দিতে পারেন বলেই মনে করা হচ্ছে। পাশাপাশি হুগলি জেলার জন্য এদিন মঞ্চ থেকে কয়েকশো কোটি টাকার প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করার কথাও রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে মনে করা হচ্ছে এদিনের মঞ্চ থেকে লোকসভা ভোটের আগে হুগলি জেলার জন্য কিছু গুরুত্বপূর্ণ ঘোষণা করতে পারেন মুখ্যমন্ত্রী। এখানেই শেষ নয়, এদিনের সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের একাধিক দফতরের প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন বলেই জানা গিয়েছে। আরামবাগের অনুষ্ঠান শেষ করে এদিনই মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন। ভবানীপুরে একটি ইংরেজি মাধ্যম স্কুলের উদ্বোধনও এদিন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সবমিলিয়ে সোমবার ঠাসা কর্মসূচি মুখ্যমন্ত্রীর।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ধারাবাহিকভাবে জেলায় জেলায় প্রশাসনিক বৈঠক এবং সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান করে থাকেন। বর্ধমানের পর তিনি সম্প্রতি গিয়েছিলেন উত্তরের জেলা-সহ মুর্শিদাবাদ ও নদিয়ায়। হাওড়ায় প্রশাসনিক সভা ও পরিষেবা প্রধান অনুষ্ঠান করেছেন। এবার নজরে হুগলি। সেইমতো সোমবার হুগলি জেলার আরামবাগে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান কর্মসূচিতে যোগ দেবেন মুখ্যমন্ত্রী।

 

 

 

 

Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleআজই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মিঠুন