Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আজ আইএসএল-এর পরবর্তী ম্যাচে নামছে ইস্টবেঙ্গল এফসি। প্রতিপক্ষ মুম্বই সিটি এফসি। নর্থ-ইস্ট ম্যাচে চোট পেয়ে বিরতিতে বসে গিয়েছিলেন পারদো। মুম্বই ম্যাচেও তাঁর খেলা নিয়ে সংশয় রয়েছে। অধিনায়ক ক্লেটন সিলভা কার্ড সমস্যায় মঙ্গলবারের ম্যাচে নেই। এই পরিস্থিতিতে দলে একাধিক পরিবর্তন আনতে চলেছেন কার্লোস কুয়াদ্রাত।

২) আগের ম্যাচেই হায়দরাবাদ এফসিকে হারিয়ে আইএসএলে জয়ে ফিরেছে মোহনবাগান। বুধবার এফসি গোয়ার বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ। গোয়ার বিরুদ্ধে যুবভারতীতে ১-৪ গোলে হারতে হয়েছিল। যদিও মঙ্গলবার মিডিয়ার মুখোমুখি হয়ে আন্তোনিও হাবাস সাফ জানালেন, তাঁর লক্ষ্য তিন পয়েন্ট।

৩) ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজার পর এবার অনিরুদ্ধসিন জাদেজার অভিযোগ নিয়ে মুখ খুললেন জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা। সম্প্রতি জাদেজার বাবা অভিযোগ করেছিলেন, বৌয়ের কথায় তাঁর সঙ্গে যোগাযোগ রাখেন না ভারতীয় অলরাউন্ডার। কোন সম্পর্ক রাখেন না জাদেজা। আর এবার এই নিয়ে মুখ খুললেন জাদেজার স্ত্রী। রিভাবা বিজেপির বিধায়কও।

৪) মাত্র ২৪ বছরেই থেমে গেল জীবনের দৌড়। গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হলেন কেনিয়ার অ্যাথলিট কেলভিন কিপটাম। এবং কেলভিনের সঙ্গে প্রয়াত হয়েছেন তাঁর কোচ গারভাইস হাকিজিমানার। চার মাস আগে গত অক্টোবরে ম্যারাথনে বিশ্বরেকর্ড করেছিলেন তিনি।গত বছরের অক্টোবর মাসে শিকাগো ম্যারাথনে গড়েছিলেন বিশ্বরেকর্ড।

৫) রঞ্জিট্রফির ম্যাচে কেরলের কাছে ১০৯ রানে হারল বাংলা । এই হারের ফলে কার্যত রঞ্জিট্রফি থেকে বিদায় নিল মনোজ তিওয়াড়ির দল। কেরলের বিরুদ্ধে জয়ের জন্য দরকার ছিলো ৪৪৮ রান। কিন্তু সেই রান তারা করতে নেমে ৩৩৯ রানেই শেষ হয়ে যায় বাংলার ইনিংস। কাজে এল না অভিমন্যু ঈশ্বরন , শাহবাজ আহমেদের দুরন্ত ইনিংস। এই হারের ফলে গ্রুপ পর্বে ৬ ম্যাচে বাংলার পয়েন্ট ১২।

আরও পড়ুন – Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleগুরুত্বপূর্ণ পদে ইস্তফা, বড় সিদ্ধান্ত নিলেন যাদবপুরের তারকা সাংসদ মিমি!
Next articleToday market price :  আজকের বাজার দর