টিভির ভলিউম বাড়িয়ে নৃশংস খুন আট বছরের শিশুকে

আট বছরের শিশুর হাতের শিরা কাটা, মাথা থেঁৎলানো অবস্থায় দেহ উদ্ধার হল হুগলির কোন্নগরের কানাইপুরে নিজের বাড়ি থেকে। ঘটনায় কে বা কারা দায়ী থাকতে পারে কোনও অনুমানই করতে পারছে না পরিবার। তাঁদের পরিবার বা প্রতিবেশী কোথাও কোনও শত্রু নেই বলে স্থানীয় বাসিন্দাদেরও দাবি।

আট বছরের শিশুর হাতের শিরা কাটা, মাথা থেঁৎলানো অবস্থায় দেহ উদ্ধার হল হুগলির কোন্নগরের কানাইপুরে নিজের বাড়ি থেকে। ঘটনায় কে বা কারা দায়ী থাকতে পারে কোনও অনুমানই করতে পারছে না পরিবার। তাঁদের পরিবার বা প্রতিবেশী কোথাও কোনও শত্রু নেই বলে স্থানীয় বাসিন্দাদেরও দাবি। তবে কেন এরকম মর্মান্তিক পরিণতি হল মাত্র আট বছরের শিশুর, তদন্তে চন্দননগর কমিশনারেটের উত্তরপাড়া থানার পুলিশ।

পেশায় বেসরকারি সংস্থায় কর্মরত পঙ্কজ শর্মা ও তাঁর স্ত্রী শুক্রবার সন্ধ্যায় বাড়ি ছিলেন না। সেই সময় তাঁদের আট বছরের ছেলে শ্রেয়াংশু একাই বাড়িতে ছিল। তাঁকে টিভি দেখতে দিয়ে কাজের সূত্রে দোকানে গিয়েছিলেন মা। হঠাৎই শিশুর খুড়তুতো দিদি ঘরে ঢুকে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ভাই। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ঘরে প্রচণ্ড জোরে টিভি চলতে দেখে। তাঁরা তাঁরে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। খবর দেওয়া হয় পুলিশে।

তবে প্রতিবেশীরা কিছু শুনতে বা বাড়িতে কাউকে ঢুকতে বা বেরোতে খেয়াল করেননি। নিহত শিশুর বাবা পঙ্কজ শর্মার দাবি, কর্মক্ষেত্র বা অন্য কোনও জায়গায় তাঁদের কোনও বিবাদ ছিল না। কয়েকদিন আগে স্কুলে যাওয়ার পথে পঞ্চম শ্রেণির এক পড়ুয়ার সঙ্গে শ্রেয়াংশুর বিবাদ হয়েছিল। তবে তা কোনও মারাত্মক আকার নেয়নি। তাছাড়া বিগত কয়েকদিনে কোনও বিবাদের কথাও তিনি মনে করতে পারেননি। তাহলে কেন কেউ তাঁর সন্তানকে হত্যা করবে, কোনও আন্দাজ করতে পারছেন না দম্পতি।

উত্তরপাড়া থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশের প্রাথমিক অনুমান এটি খুনের ঘটনা। শিশুর হাতের শিরা কাটা পাওয়া যায়। মাথার পিছনের দিকে আঘাত রয়েছে। বাড়িতে একটি রক্তাক্ত ইট ও একটি মূর্তি রক্ত মাখা অবস্থায় উদ্ধার করে পুলিশ। যে ঘরে দেহ পাওয়া যায় সেটি সিল করে দেয় পুলিশ। ঘটনাস্থলে যান চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি। তাঁর দাবি এরকম নৃশংস খুন এতদঞ্চলে কেউ দেখেননি। ফরেনসিক টিমও ঘটনাস্থলে পৌঁছায়।

Previous articleআজ লাল-হলুদের সামনে হায়দরাবাদ, জয় লক্ষ্য কুয়াদ্রাত
Next articleমুম্বইয়ে অগ্নিকাণ্ড! ক্ষতিগ্রস্ত ১৫টি দোকান বাড়ি, ঘটনাস্থলে দমকলের ১০ ইঞ্জিন