‘দিদি নাম্বার ওয়ান’-এ মমতার পাশে ডোনা! পর্বের খেলা নিয়ে তুমুল কৌতুহল দর্শকদের

তিনি আসছেন বাংলা জনপ্রিয় রিয়েলিটি শো 'দিদি নাম্বার ওয়ান'-এ। ২১ ফেব্রুয়ারি ডুমুরজলা স্টেডিয়ামে শুটিং। ওই মঞ্চে বাংলার ‘দিদি’র সঙ্গে থাকছেন সৌরভ-ঘরনি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়।

লুচি বেলা, নাকি গান গাওয়া- বাংলার দিদি মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) দিয়ে কী করাবে বেসরকারি চ্যানেল কর্তৃপক্ষ? বাংলা রিয়্যালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’-এ কী কী পর্ব থাকছে? মুখ্যমন্ত্রী ‘দিদি নাম্বার ওয়ান’-এ অংশ নেবেন একথা প্রকাশ্যে আসতেই এখন এই সব খবর জানতে চাইছেন সবাই। একই সঙ্গে শোনা যাচ্ছে ওই পর্বে আরও চমক থাকছে। মমতার সঙ্গে মঞ্চে থাকবেন বাংলার দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনাও। সব মিলিয়ে রচনা বন্দ্যোপাধ্যায়ের শো ঘিরে শুটিং-এর আগেই উন্মাদনা তুঙ্গে।

ক্ষমতায় আসার পর থেকেই নারী ক্ষমতায়নে জোর দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার মা-বোনেদের কাছে তাঁর জনপ্রিয়তা প্রশ্নাতীত। ‘কন্যাশ্রী’, ‘রূপশ্রী’ থেকে লক্ষ্মীর ভাণ্ডার- বাংলার মহিলাদের জন্য উন্নয়নের ঝাঁপি উজাড় করে দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। এবার তিনি আসছেন বাংলা জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’-এ। ২১ ফেব্রুয়ারি ডুমুরজলা স্টেডিয়ামে শুটিং। ওই মঞ্চে বাংলার ‘দিদি’র সঙ্গে থাকছেন সৌরভ-ঘরনি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়।

মাসখানেক আগে পরপর দুদিন নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে হাজির হন ‘দিদি নাম্বার ওয়ান’ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। লোকসভা ভোটের আগে রচনার মুখ্যমন্ত্রীর দেখা করার ঘটনায় রাজনৈতিক জল্পনা শুরু হয়। প্রশ্ন ওঠে, তাহলে কি শাসকদলের হয়ে ভোটে দাঁড়াচ্ছেন নায়িকা তথা ছোট পর্দার জনপ্রিয় টিভি শো-এর অ্যাঙ্কার! মুখ্যমন্ত্রীর সঙ্গে দীর্ঘক্ষণ কথা হয় রচনার (Mamata Banerjee)। তবে রাজনীতিতে যোগদানের জল্পনা উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী দাবি করেছিলেন, ‘দিদি নাম্বার ওয়ান‘ নিয়ে না কি কথা বলতে তিনি নবান্নে মুখ্যমন্ত্রীর কাছে গিয়েছিলেন। শেষ পর্যন্ত জানা গেল বাংলার দিদি আসছেন দিদি নাম্বার ওয়ানে।

কী ভূমিকায় দেখা যাবে মমতাকে? সে বিষয়ে অবশ্য খোলসা করেনি চ্যানেল কর্তৃপক্ষ বা দিদি নাম্বার ওয়ান রচনা। ‘দিদি নাম্বার ওয়ান’-এ সাধারণত ৪জন প্রতিযোগী থাকেন। মমতা এবং ডোনা ছাড়াও তৃতীয় প্রতিযোগী হিসেবে শোনা যাচ্ছে গায়িকা অরুন্ধতী হোমচৌধুরীর নাম। তবে চতুর্থ প্রতিযোগী কে- তা এখনও জানা যায়নি। শো-এর ওই পর্বে প্রতিযোগীদের জন্য গান গাইতে আমন্ত্রণ জানানো হয়েছে কীর্তন গায়িকা তথা তৃণমূল বিধায়ক অদিতি মুন্সিকে। তিনি মুখ্যমন্ত্রীর অত্যন্ত পছন্দের পাত্রী। সঙ্গে গায়ক রূপঙ্কর বাগচি এবং শিবাজি চট্টোপাধ্যায়কে।

‘দিদি নাম্বার ওয়ান’-ও বাংলার বিভিন্ন প্রান্তের মহিলাদের লড়াই-সংগ্রাম, দুঃখ-সুখের কথা বলার মঞ্চ হিসেবে দেখানো হয়। এই রকম একটি শো-এ বাংলার ‘দিদি’-কে ‘চমক’ হিসেবেই সামনে আনতে চায় চ্যানেল কর্তৃপক্ষ। ওই রিয়্যালিটি শো-য়ে বেশ কয়েকটি রাউন্ড থাকে। জিতলে পাওয়া যায় হাতে গরম পুরস্কার। গান থেকে ধাঁধা, খেলা বা ঘরের কাজ- বিভিন্ন রাউন্ডে সাজানো হয় অনুষ্ঠান। বিষয় পর্বে ফুটবল খেলার রাউন্ডে নাম ‘খেলা হবে’ করা হবে কি না, তা নিয়ে জল্পনা চলছে। ঘরের কাজ তিনি ভালোই জানেন- বারবারই দাবি করেন মুখ্যমন্ত্রী। বাড়ির কালীপুজোয় ভোগ রাঁধতে দেখা যায় তাঁকে। তবে, এই শো-এ বাংলার মুখ্যমন্ত্রীকে লুচি বেলতে হয় কি না সেটাই দেখার। গানও তিনি ভালোই গান। তাঁর গাওয়া গানের সিডি-ও রয়েছে।

মমতার পাশাপাশি ডোনাকে নিয়েও কৌতুহল তৈরি হয়েছে। সৌরভের উপস্থাপনায় ‘দাদাগিরি’তে অংশ নিয়েছেন তিনি। তবে এবার ‘দিদি’র সঙ্গে রিয়্যালিটি শোয়ে অংশ নেবেন তিনি। এখন বাকি দুই প্রতিযোগীকে নিয়ে চরম কৌতুহল। পর্বটি কবে দেখানো হবে সে বিষয়ে মুখে কুলুপ চ্যানেল কর্তৃপক্ষের।

Previous articleপরীক্ষার আগেই উচ্চ মাধ্যমিকের ভুয়ো ইংরেজি প্রশ্নপত্র ছড়ানোর অভিযোগ!
Next articleবাবা হচ্ছেন বরুণ! সুখবর দিলেন ডেভিড পুত্র