আকাশের পারফরম্যান্সে উচ্ছ্বসিত লক্ষ্মী, কী বললেন তিনি?

এই নিয়ে এক সংবাদমাধ্যমে লক্ষ্মী বলেন, “ আকাশের গতি ওর জন্মগত। কিন্তু অনেক পেসার গতির দিকে নজর দিতে গিয়ে লাইন লেংথ ঘেঁটে ফেলে।

আজ রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম্যাচ খেলতে নামে ভারতীয় দল। এই ম্যাচে অভিষেক হয় বাংলার আকাশদীপের। যশপ্রীত বুমরাহ-এর জায়গায় দলে আসেন আকাশদীপ। আর দলে এসেই বল হাতে কেমাল দেখালেন তিনি। এই কপি লেখা পর্যন্ত ৩ উইকেট নেন বাংলার আকাশদীপ। আর আকাশের এই সাফল্যে উচ্ছ্বসিত বাংলার কোচ লক্ষ্মীরতন শুক্লার। ফাঁস করলেন আকেশের সাফল্যের রহস্য।

এই নিয়ে এক সংবাদমাধ্যমে লক্ষ্মী বলেন, “ আকাশের গতি ওর জন্মগত। কিন্তু অনেক পেসার গতির দিকে নজর দিতে গিয়ে লাইন লেংথ ঘেঁটে ফেলে। কোচ হিসাবে আমার নজর ছিল আকাশের যেন সেই সমস্যা না হয়। সেই কারণে আমি স্পট ট্রেনিং করাতাম। একটি নির্দিষ্ট জায়গায় বল করার অনুশীলন। এই ধরনের অনুশীলন করলে লাইন, লেংথের সমস্যা হয় না। আকাশের এই অনুশীলন কাজে লেগেছে। সেই কারণেই গতির সঙ্গে বলের লাইন এবং লেংথের উপর এতটা দখল তার।”

এরপর তিনি আরও বলেন, “ বাংলার কোচ হওয়ার পর থেকেই আমি দলের পেসারদের আমলকি খাওয়ার পরামর্শ দিই। আমলকিতে ভিটামিন সি আছে। এর ফলে পেসারেরা গরমের মধ্যে খেললেও পেশিতে টান ধরে না।“

আরও পড়ুন- আগামিকাল মোহনবাগানের সামনে ওড়িশা, শীর্ষস্থান নজর বাগান কোচের

Previous articleগাড়ির ধাক্কায় মৃত্যু তেলেঙ্গানার বিধায়কের!
Next articleসন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে চাইছে বিরোধীরা,কুণালের নিশানায় বিজেপি-সিপিএম