পিয়াহীন অনুপমের জীবনে নতুন সঙ্গতে কে?

অনুপম-প্রেমীদের জন্য সুখবর। তাঁর ‘নামে রোজ কিছু লেখার’ মতো সঙ্গিনীর সঙ্গে জীবন শুরু করতে চলেছেন খুব তাড়াতাড়ি অনুপম রায়।

মাত্র কিছুদিন আগে বাংলা গানের শ্রোতারা অনেকেই দীর্ঘশ্বাস ফেলেছিলেন অনুপম রায়ের বিবাহ বিচ্ছেদের ঘটনায়। বিচ্ছেদের থেকেও বেশি সাধারণ শ্রোতাদের দুঃখ দিয়েছিল অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হওয়ার জন্য। কিন্তু সেই অনুপম-প্রেমীদের জন্য সুখবর। তাঁর ‘নামে রোজ কিছু লেখার’ মতো সঙ্গিনীর সঙ্গে জীবন শুরু করতে চলেছেন খুব তাড়াতাড়ি অনুপম রায়। আগামী মাসের শুরুতেই গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে নতুন করে গাঁটছড়া বাঁধতে চলেছেন অনুপম।

‘সাজনা’  গায়িকার সঙ্গে অনুপমের সম্পর্কের কানাঘুষো কিছুদিন ধরেই হাওয়ায় ভাসছিল। যে অনুপমপ্রেমীরা পরমব্রত চট্টোপাধ্যায়কে একসময় অনুপম-পিয়ার সম্পর্কের মধ্যে কাঁটা ভেবেছিলেন, তাঁরা ক্যাডবেরির মিষ্টি গায়িকাকেও এবার কাঁটা ভাবতে পারেন। তবে তাতে সেলিব্রিটি কাপল-এর কিছু যায় আসে না। বিচ্ছেদে অবিচল অনুপম মিলনেও ভাবলেশহীন। বিয়ের আড়ম্বর তাই চান না। মার্চের ২ তারিখ পরিবার, আত্মীয় বন্ধুদের সঙ্গে নিয়ে আপাতত রেজিস্ট্রিটা সেরে ফেলতে চান।

নতুন জীবনের শুরুতে পরম-পিয়ার পথ খানিকটা অনুসরণ করছেন অনুপম, এমনটা কারও মনে হলেও তাতে আপত্তি নেই। কারণ বিচ্ছেদের সময়ই অনুপম লিখেছিলেন, ‘We continue to be the closest of friends…’(আমরা এরপরেও সবথেকে কাছের বন্ধু থেকে যাব)। ২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে ভালোবেসে বিয়ে করার পরে জীবনে বেশিরভাগ ক্ষেত্রেই উত্থান দেখেছেন অনুপম রায়। পিয়ার সঙ্গে অনুপমের বিয়ের পর্যায়টি শ্রোতাদের কাছে যতটা আলোচনার খোরাক হয়েছিল, ততটা কিন্তু তাঁর প্রথম বিচ্ছেদ হয়নি। তাই পিয়ার সঙ্গে দ্বিতীয় বিচ্ছেদও প্রবলভাবে আলোচিত হয়েছিল।

তবে আবার নিশ্চয়ই আলোড়ন উঠতে চলেছে গায়ক-গীতিকারের তৃতীয় বিয়ে নিয়েও। তারওপর পাত্রী যখন নিজেও সেলিব্রিটি তখন নিজেদের বন্ধুবান্ধবের সংখ্যাটাও নেহাৎ কম হবে না। নতুন জীবনে ভালো আছেন পরম-পিয়া। এরপর প্রস্মিতাকে নিয়ে অনুপমের গল্প হলে, তা কেমন হবে দেখার আশায় অনুরাগীরা।

Previous articleকোভিড ভ্যাকসিনের পার্শ্ব প্রতিক্রিয়ায় অ্যাস্ট্রাজেনেকার বিরুদ্ধে ক্ষতিপূরণের মামলা
Next articleইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে জয় পেতেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের র‍্যাঙ্কিং-এ উন্নতি রোহিতদের