ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ পকেটে পুরে কী বললেন ভারত অধিনায়ক?

এদিন ম্যাচ শেষে রোহিত বলেন, “ একটা টেস্ট জিততে গেলে সব কিছু ঠিকঠাক করতে হয়। আমরা এই ম্যাচে অনেক কিছু ঠিক কাজ করেছি

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ জয় করেছে ভারতীয় দল। এদিন ধর্মশালায় পঞ্চম টেস্ট জিতে সিরিজে ৪-১ এ জিতেছে টিম ইন্ডিয়া। আর এই সিরিজ জিতেই তরুণ ক্রিকেটারদের প্রসংশায় মাতলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। বিরাট কোহলি-কে এল রাহুলদের নামই করলেন না টিম ইন্ডিয়ার অধিনায়ক।

এদিন ম্যাচ শেষে রোহিত বলেন, “ একটা টেস্ট জিততে গেলে সব কিছু ঠিকঠাক করতে হয়। আমরা এই ম্যাচে অনেক কিছু ঠিক কাজ করেছি বলেই জিততে পেরেছি। “ এরপরই যশস্বী জসওয়াল এবং কুলদীপ যাদবের প্রসংশা করে বলেন, “ কুলদীপের প্রতিভা নিয়ে নতুন করে কিছু বলার নেই। ম্যাচ জেতানোর সব ক্ষমতা রয়েছে। হাঁটুর চোট সারিয়ে ফিরে এসে বল হাতে যেন ভেল্কি দেখাচ্ছে। যশস্বীর প্রসংশা করে রোহিত বলেন , “ এখনও লম্বা পথ যাওয়া বাকি। যশস্বী বোলারদের শাসন করতে ভালবাসে। যা শট খেলে তাতে বোলারেরা চাপে পড়বেই। ওকে কী করতে হবে সেটা ভবিষ্যতে আরও ভাল বুঝবে।”

এরপরই বিরাট-রাহুলদের প্রসঙ্গ উঠতেই রোহিত বলেন, “ আমরা জানতামই কোনও না কোনও সময় কাউকে পাওয়া যাবে না। কিন্তু যারা রয়েছে তাদের অভিজ্ঞতা কম হলেও অনেক ঘরোয়া ক্রিকেট খেলেছে। আমাদের দায়িত্ব ওদের লালন-পালন করা এবং ম্যাচটার গুরুত্ব বোঝানো। চাপের মুখে ওরা দারুণ ভাবে দায়িত্ব সামলেছে। গোটা দলেরই তারজন্য কৃতিত্ব প্রাপ্য। এই সিরিজে সবাই এগিয়ে এসে দায়িত্ব নিয়ে দলকে জিতিয়েছে। ”

আরও পড়ুন- ঐতিহাসিক সিদ্ধান্ত বিসিসিআই-এর, টেস্ট খেললে মিলবে লাখ লাখ টাকা


Previous articleএক ফ্রেমে শাহরুখ-সুহানা, পরিচালক আরিয়ান খান!
Next articleইংল্যান্ডের বিরুদ্ধে দলের পারফরম্যান্সে গর্বিত দ্রাবিড়