এক ফ্রেমে শাহরুখ-সুহানা, পরিচালক আরিয়ান খান!

আরিয়ান তাঁর মাদক কাণ্ডের স্মৃতি ঝেড়ে এবার পুরোদমে কাজে নেমে পড়েছেন। কখনও KKR-এর দায়িত্ব সামলাচ্ছেন কখনও আবার দামি পোশাকের ব্র্যান্ড তৈরি করে ফেলছেন। তিনি ক্যামেরার সামনে না আসতে চাইলেও সুহানা ' আর্চিস'-এ কাজ করে ফেলেছেন।

ছেলে আরিয়ানের পরিচালনায় মেয়ে সুহানার (Suhana Khan)সঙ্গে এক ফ্রেমে শাহরুখ খান (Shahrukh Khan)। পেশাগত কারণে চমক দিল খান পরিবার। অনেকদিন ধরে জল্পনা চলছিল তবে এবার প্রকাশ্যে এল আসল ভিডিও। তবে সিনেমা নয় এটা বিজ্ঞাপন। আরিয়ান খানের (Aryaan Khan)পোশাক ব্র্যান্ড ডি’ইয়াভোলের (D’Yavol)-এর প্রচারের জন্যই তৈরি করা ভিডিওতে একসঙ্গে শাহরুখ – সুহানা। বাবা মেয়ের জুটি ইতিমধ্যেই সমাজমাধ্যমে ট্রেন্ডিং!

বলিউড বাদশা তাঁর কন্যার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন, এমন নতুন সিনেমা সম্পর্কে কোনও আপডেট না নেই কিন্তু বিজ্ঞাপন দেখেই খুশি ফ্যানেরা। বিজ্ঞাপনটি শুরু হয় শাহরুখের আঙ্গুলে ডি’ইয়াভোল লেখা তিনটি আংটি পরা দিয়ে। ক্যামেরায় দৃশ্যমান নয় এমন কিছুতে ঘুষি মারলে বাদশার হাত তখন লাল দেখা যায়। তাপরপই হাত দিয়ে, একটি পরিত্যক্ত ট্রেনের বগির জানালা ডি’ইয়াভোলের X চিহ্ন দিয়ে চিহ্নিত করে। এরপর জাদুকাঠি নিয়ে ফ্রেমে সুহানা। তিনিও ট্রেনের জানালায়, ওই X চিহ্নের পাশে ডিজনি লোগো তৈরির জন্য কাঠি ব্যবহার করেন। তারপরই ব্র্যান্ডের ঘোষণা দিয়ে শেষ হয় টিজার। ছেলে মেয়ের ক্যারিয়ার তৈরি করতে শাহরুখ যে মাঠে নেমে পড়েছেন তাতে খুশি তাঁর অনুরাগীরা। আরিয়ান তাঁর মাদক কাণ্ডের স্মৃতি ঝেড়ে এবার পুরোদমে কাজে নেমে পড়েছেন। কখনও KKR-এর দায়িত্ব সামলাচ্ছেন কখনও আবার দামি পোশাকের ব্র্যান্ড তৈরি করে ফেলছেন। তিনি ক্যামেরার সামনে না আসতে চাইলেও সুহানা ‘ আর্চিস’-এ কাজ করে ফেলেছেন। এবার বাবা – মেয়ের অনস্ক্রিন যুগলবন্দি বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


Previous article‘দুঃখজনক অজুহাত’! SBI-কে তোপ দেগে নির্বাচন কমিশনে আবেদন প্রাক্তন আমলাদের
Next articleইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ পকেটে পুরে কী বললেন ভারত অধিনায়ক?