BreakFast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে দুরন্ত জয় পায় মোহনবাগান সুপার জায়ান্ট। কেরালাকে ৪-৩ গোলে হারায় আন্তোনিও লোপেজ হাবাসের দল। এই জয়ের ফলে ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে সবুজ-মেরুন। তবে গতকাল ম্যাচে জয় পেলেও, দলের খেলায় খুশি নন বাগান কোচ। যেভাবে ম্যাচে সাদিকু, লিস্টোন কোলাসো, ক্যামিন্সরা গোলের সুযোগ নষ্ট করেছে, তাতেই খুশি হতে পারছেন না হাবাস।

২) দীর্ঘ ১৫ মাস পর ফের মাঠে নামছেন ভারতের উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্থ। আসন্ন ২০২৪ আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন তিনি। আর তার আগে ঋষভকে নিয়ে একটি তথ্যচিত্র তৈরি করেছে বিসিসিআই । যেখানে ঋষভকে বলা হচ্ছে মিরাক্কেল ম্যান। কারণ পন্থের ক্রিকেট খেলা তো দূর, আদৌ কোনও দিন স্বাভাবিক ভাবে হাঁটতে পারবেন কি না তাই নিয়েই চিন্তায় পড়েছিলেন ঋষভের মাও।

৩) ভারতে ফুটবল খেলতে এসে বেধরক মার খেলেন আইভরি কোস্টের ফুটবলার দিয়ারাসুবা হাসান জুনিয়র। ঘটনাটি ঘটে কেরলে। অভিযোগ আইভরি কোস্টের ওই ফুটবলারকে তাড়া করে ধরে বেধড়ক মারধর করে একদল দর্শক। সেই ফুটবলারের দাবি, ক্ষিপ্ত জনতা তাঁকে মারধরের পাশাপাশি , বর্ণবিদ্বেষমূলক মন্তব্যও করে তাঁর বিরুদ্ধে। হাসান জুনিয়রকে হেনস্থা করার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

৪) রঞ্জিট্রফি চ্যাম্পিয়ন মুম্বই। এদিন বিদর্ভকে হারাল ১৬৯ রানে। এই জয়ের ফলে ৮ বছর পর ফের রঞ্জি চ্যাম্পিয়ন হলো অজিঙ্কে রাহানের দল। শেষ বার ২০১৫-১৬ মরশুমে রঞ্জি জিতেছিল মুম্বই। এই জয়ের ফলে ৪২তম ট্রফি ঢুকল মুম্বইয়ের সাজঘরে। যা রঞ্জির ইতিহাসে সব থেকে বেশি। ম্যাচের সেরা মুশের খান। সিরিজ সেরা তনুষ কোটিয়ান।

৫) রঞ্জিট্রফি চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই। এদিন বিদর্ভকে হারিয়েছে ১৬৯ রানে। এই জয়ের ফলে ৮ বছর পর ফের রঞ্জি চ্যাম্পিয়ন হয়েছে অজিঙ্কে রাহানের দল। শেষ বার ২০১৫-১৬ মরশুমে রঞ্জি জিতেছিল মুম্বই। এই জয়ের ফলে ৪২তম ট্রফি ঢুকে মুম্বইয়ের সাজঘরে। যা রঞ্জির ইতিহাসে সব থেকে বেশি। আর এই রঞ্জি জয়ের ফলে দ্বিগুণ পুরস্কার পাচ্ছেন অজিঙ্কে রাহানেরা।

আরও পড়ুন – Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleToday’s market price: আজকের বাজার দর
Next articleকেমন আছেন মুখ্যমন্ত্রী? শুক্রবার সকালেই ফের কালীঘাটের বাড়িতে SSKM-র চিকিৎসকরা