খেলা হবে: ‘শূন্যতে আউট’ করার হুঁশিয়ারি কীর্তির, দিলীপ বললেন ‘বোলার নয়, বল দেখি’

দমতে রাজি নন দিলীপ। প্লেয়ার ভালো হলে মাঠ বা পিচ কোনওটাই ফ্যাক্টর নয়, সেটা বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে পা রেখেই বুঝিয়ে দিলেন মেদিনীপুরের বিদায়ী সাংসদ

বর্ধমান দুর্গাপুর বলছে “খেলা হবে”! অনেক টালবাহার পর অবশেষে রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষকে টিকিট দিয়েছে দল। তবে শুভেন্দু লবি হেনস্থা করতেই দিলীপের কেন্দ্র পরিবর্তন করেছে। যদিও দমতে রাজি নন দিলীপ। প্লেয়ার ভালো হলে মাঠ বা পিচ কোনওটাই ফ্যাক্টর নয়, সেটা বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে পা রেখেই বুঝিয়ে দিলেন মেদিনীপুরের বিদায়ী সাংসদ।

গতকাল নাম ঘোষণার পরই আজ, সোমবার দোলের দিন সকাল সকাল বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে পৌঁছে যান দিলীপ। দিনভর কর্মী সমর্থকদের উন্মাদনায় ভাসলেন তিনি। বর্ধমানে পৌঁছতেই দলের প্রার্থীকে সাড়ম্বরে স্বাগত জানালেন বিজেপির কর্মী সমর্থকরা। জয় আসবে বিপুল ভোটে, দাবি প্রত্যয়ী দিলীপের।

এদিকে বিজেপি প্রার্থী হিসেবে দিলীপ ঘোষের নাম ঘোষণা করতেই বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে জোর টক্কর শুরু। একদিকে প্রাক্তন বিশ্বজয়ী ক্রিকেটার তৃণমূলের কীর্তি আজাদ, অন্যদিকে জনপ্রিয় দিলীপ ঘোষ। লড়াই একেবারে সেয়ানে সেয়ানে। দিলীপের তাঁর প্রতিপক্ষ জানার পরই কীর্তির হুঙ্কার, “উনি একবারের সাংসদ, একবারের বিধায়ক। কিন্তু আমি তিনবারের সাংসদ। শূন্য রানে আউট করে বাড়ি পাঠাব।” পাল্টাদিলীপ ঘোষের হুশিয়ারি, “আমার বিপরীতে কে আছে দেখি না। আমি বোলার দেখি না, বল দেখি।”

বিজেপি কর্মী সমর্থকদের চাঙ্গা করতে গিয়ে এদিন দিলীপ ঘোষ বলেন, “একটু দেরি হল। এবার আমি এসে গিয়েছি। একের পর এক বাউন্সার মারব। জানি, আমার প্রতিদ্বন্দ্বী প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কীর্তি। কিন্তু এই লড়াইয়ে আমিই ছক্কা মেরে সবাইকে মাঠের বাইরে বের করে দেব। মেদিনীপুরে আমি নিজেই পিচ তৈরি করে এসেছি। বর্ধমানে অচেনা পিচ হলেও ব্যাটসম্যান আমিই।”

Previous articleভোটের টিকিট না পেয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা MDMK সাংসদের
Next articleলাদাখে আন্দোলনে এবার ‘রবীন্দ্রনাথ’ও, অনশনে আরও ৫ হাজার