ব্যর্থ অভিনেতার হতাশা থেকেই রাজনীতিতে গায়ের জ্বালা মেটাচ্ছে হিরণ”! তোপ দেবের

এবার লোকসভা নির্বাচনে অন্যতম নজরকাড়া কেন্দ্র পশ্চিম মেদিনীপুরের ঘাটাল। এই আসনে সম্মুখ সমরে তৃণমূলের তারকা প্রার্থী দেব আর বিজেপির হিরণ! দেব এই কেন্দ্রের দু’বারের সাংসদ। এবার হ্যাট্রিকের দোরগোড়ায় দাঁড়িয়ে তিনি। আবার হিরণও কম যান না। তিনি খড়গপুর সদরের বিধায়ক। একইসঙ্গে পুরভোটে জয়ী কাউন্সিলর। ফলে ঘাটালে লড়াই এবার সেয়ানে সেয়ানে।

এদিকে প্রচারে ঝাঁজ বাড়াতে দেবকে উদ্দেশ্য করে অনেক আগে থেকেই আক্রমণ শানিয়ে চলেছেন হিরণ চট্টোপাধ্যায়। দুর্নীতি থেকে ব্যক্তি আক্রমণ, কোনও কিছুই বাদ দিচ্ছেন না বিজেপি প্রার্থী হিরণ। প্রথমে কিছুদিন চুপ থাকলেও বা বিশেষ পাত্তা না দিলেও এবার পাল্টা জবাব দিতে শুরু করেছেন দেব!

প্রচারের ফাঁকে একটি সাংবাদিক বৈঠকে হিরণ তাঁকে বারবার যে আক্রমণ করেছেন সেটাকে উদ্দেশ্য করে দেব বলেন, ”আমার সৌজন্যকে দুর্বলতা যেন না ভাবে। হিরণ বারবার আমাকে যেভাবে আক্রমণ করছে তাতে এভাবে ঘাটালে কোনও দিন ও জিততে পারবে না। এত নীচে নেমে ভোটে জেতা যায় না। এখানে জিততে গেলে ভালোবাসা দিয়েই জিততে হবে।”

এখানেই শেষ নয়। হিরণের টলিউড কেরিয়ার নিয়ে কটাক্ষ করে দেব বলেন, ”জেতার জন্য যে মানুষ কত নীচে নামতে পারে! হিরণের কোথাও একটা সমস্যা আছেই। ও আমার থেকে একটু সিনিয়র হতে পারে, তবে খুব সম্ভবত টলিউডে দুজনের কেরিয়ার একসঙ্গেই শুরু হয়েছিল। কিন্তু এখন আমি একটা জায়গায় পৌঁছে গেলেও ও সেটা পারেনি। সেই আক্ষেপটা হয়তো এখন অকথা – কুকথা বলে মিটিয়ে নেওয়ার চেষ্টা করছে।”

দেব ফের জানান, তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথাতেই ফের নির্বাচনে দাঁড়িয়েছেন। ঘাটাল মাস্টার প্ল্যানের কথা ভেবেই তিনি ফের নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নেন। এবং ঘাটাল মাস্টার প্ল্যান হবেই।

আরও পড়ুন- জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লো ট্যাক্সি, মৃত অন্তত ১০!

 

Previous articleজম্মু-শ্রীনগর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লো ট্যাক্সি, মৃত অন্তত ১০!
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম