শেষ ল্যাপের প্রচারে আজ ফের উত্তরের পথে মমতা, জোড়া সভা করবেন মোদিও

বাংলা নববর্ষের আবহতে সরগরম ভোটের ময়দান। লোকসভা ভোটের প্রচারে ফের মোদি-মমতা দ্বৈরথের সাক্ষী হতে চলেছে বঙ্গবাসী। রাজ্যের প্রথম দফায় ভোট ১৯ এপ্রিল। এই পর্বে উত্তরবঙ্গের তিনটি আসন কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতে ভোট গ্রহণ হবে। শেষ পর্যায়ের প্রচারে ঝড় তুলেছে সব রাজনৈতিক দল। আগামিকাল, শুক্রবার থেকে উত্তরবঙ্গে দ্বিতীয় পর্যায়ের নির্বাচনী প্রচার শুরু করবেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় প্রার্থীদের সমর্থনে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর।

আজ, বৃহস্পতিবার কলকাতা থেকে উত্তরবঙ্গের উদ্দেশে রওনা দেবেন তিনি। আগামিকাল, শুক্রবার কোচবিহার এবং আলিপুরদুয়ারে জোড়া সভা রয়েছে তাঁর। প্রথমটি কোচবিহারের দিনহাটার সংহতি ময়দানে। দ্বিতীয় সভা হবে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের কালচিনিতে। কোচবিহার, আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ির ভোট ১৯ এপ্রিল। তার পরের পর্যায়ে ২৬ এপ্রিল ভোট রয়েছে বালুরঘাট, রায়গঞ্জ এবং দার্জিলিং লোকসভা কেন্দ্রে। এই পর্বে কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি এবং শিলিগুড়িতে আরও সাতটি সভা করবেন মমতা। শুক্রবার কোচবিহার এবং আলিপুরদুয়ারের পর শনিবার তিনি জলপাইগুড়িতে একটি সভা করে ফিরবেন কলকাতায়। নববর্ষ উপলক্ষ্যে প্রতি বছরের মতো এবারও সাধারণ মানুষের মঙ্গল কামনা করে তিনি পুজো দেবেন কালীঘাট মন্দিরে। পরের দিনই ফের প্রচারে যাবেন উত্তরবঙ্গে।

এর আগে ৪ থেকে ৬ এপ্রিল উত্তরবঙ্গে প্রতিদিন দু’টি করে জনসভা করেছেন তৃণমূল সুপ্রিমো। গিয়েছেন পাঁচ জেলায়। গত ৪ এপ্রিল কোচবিহার সাক্ষী থেকেছে মমতা-মোদি দ্বৈরথের। ফের একবার মোদি-মমতা দ্বৈরথ দেখার অপেক্ষায় উত্তরবঙ্গ। আগামী ১৬ এপ্রিল বালুরঘাট এবং রায়গঞ্জে সভা করবেন নরেন্দ্র মোদি।




 

Previous articleসাতসকালে হরিয়ানায় উল্টে গেল স্কুল বাস, মৃত একাধিক পড়ুয়া! 
Next articleপান্ডুয়ায় প্রচারে বেরিয়ে ইদের শুভেচ্ছা বিনিময় রচনার