নববর্ষের আনন্দে মাতোয়ারা শ্রাচী গ্রুপের রেনেসাঁ টাউনশিপের আবাসিকরা

বাংলা নববর্ষের ঐতিহ্যবাহী শুভেচ্ছা বাক্য হল “শুভ নববর্ষ”।

পয়লা বৈশাখ বঙ্গাব্দের প্রথম দিন, তথা বাংলা নববর্ষ। দিনটি সকল বাঙালি জাতির ঐতিহ্যবাহী বর্ষবরণের দিন। এই উৎসবটি শোভাযাত্রা, মেলা, পান্তাভাত খাওয়া, হালখাতা খোলা ইত্যাদি বিভিন্ন কর্মকান্ডের মধ্য দিয়ে উদ্‌যাপন করা হয়। বাংলা নববর্ষের ঐতিহ্যবাহী শুভেচ্ছা বাক্য হল “শুভ নববর্ষ”।

এই দিনটিকে স্মরণীয় করে রাখতে উদ্যোগী হয়েছে বর্ধমানের রেনেসাঁ।কলকাতা তথা ভারতের অন্যতম সেরা স্থাপত্য নির্মাণ সংস্থা শ্রাচী গ্রুপ আরও একবার নিয়ে এল রেনেসাঁ টাউনশিপ। নতুন ভাবে, নতুন রূপে।

প্রত্যেকেই স্বপ্ন দেখে নতুন বাড়ির। যার স্নিগ্ধ ছায়ার পরশে দিনের শেষে সমস্ত ক্লান্তি দূর হয়ে যায়। এই রাজ্যের স্বপ্নসন্ধানীদের স্বপ্নের হদিশ দিতেই তৈরি হয়েছে রেনেসাঁ। জাতীয় সড়ক ২-এর উপরে বর্ধমান শহরের প্রাণকেন্দ্র হয়ে উঠেছে এই রেনেসাঁ টাউনশিপ।

শুধু উচ্চমানের জীবনযাত্রাই নয়, সাধারণ মানুষের আকাশ ছোঁয়ার স্বপ্নকে সত্যি করতে কোনও রকম ফাঁক রাখেনি শ্রাচী। মধ্যবিত্ত থেকে উচ্চবিত্ত, সমস্ত স্বপ্নকে বাস্তবায়িত করার চাবিকাঠি রয়েছে এখানে। নজরকাড়া বাংলো থেকে শুরু করে মন ভাল করা টুইন হাউজ। ছাপোষা অথচ বিলাসবহুল এক, দুই বা তিন কামরার ফ্ল্যাট থেকে ঝাঁ চকচকে স্মার্ট হোমস। ব্যবসাপ্রিয় মানুষের জন্য কমার্সিয়াল ও রেসিডেন্সিয়াল জমি। আবার মেঘেদের কাছাকাছি আকাশছোঁয়া উঁচু ফ্ল্যাটবাড়ি। আধুনিক জীবন যাপনের জন্য সমস্ত কিছুর হদিশ দিচ্ছে রেনেসাঁ।এই টাউনশিপে ৩০০০ ইউনিট ইতিমধ্যেই গ্রাহকদের কাছে পৌঁছে গিয়েছে। প্রায় দুই হাজার মানুষ এই টাউনশিপ এ থাকছেন। এই টাউনশিপের সমস্ত আবাসিক কে একসঙ্গে নিয়ে নববর্ষ উদযাপনে মেতেছে রেনেসাঁ। কারণ এই টাউনশিপের সবাই একটি পরিবারের মতো ।সবাইকে একসঙ্গে নিয়েই পথ চলায় ব্রতী রেনেসাঁ।

এই টাউনশিপের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় বলেন, নববর্ষের আনন্দে মাখতে যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে সেখানে যেমন আছে ছোটদের গেম শো, আছে ফ্যাশন শো, কাপল ফ্যাশন শো। আসছেন অতিথি হিসেবে সৌরভ দাস থাকবে ব্যান্ডের গান। বিনোদনের পাশাপাশি রয়েছে বিভিন্ন খাবারের স্টল । এখানকার আবাসিকরা একেবারে বিনামূল্যে সেখানে খাওয়ার সুযোগ পাবেন, আনন্দে মাতার সুযোগ পাবেন। সবাইকে একসঙ্গে নিয়ে পথ চলায় বিশ্বাসী রেনেসাঁ । তাই বাংলা নববর্ষে সবাইকে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে আনন্দে মেতে উঠতে চায় শ্রাচী গ্রুপের রেনেসাঁ।




Previous articleবিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের বিরুদ্ধে একরাশ অভিযোগ মতুয়া মহাসংঘ ডক্টরস সেল এবং শিক্ষা সেলের
Next articleলোকসভা ভোটের প্রচারে আজ কোচবিহারে রোড শো অভিষেকের