অভিষেকের উপর প্রাণঘাতী হামলার চক্রান্ত! পূর্ণাঙ্গ তদন্তের দাবি তৃণমূলের

কলকাতা পুলিশকে ধন্যবাদ যে নির্দিষ্ট খবরের ভিত্তিতে রাজারাম রেগেকে গ্রেফতার করতে পেরেছে।

রাজনৈতিকভাবে জনগণের দরবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মোকাবিলা না করতে পেরে, এখন অভিষেকের উপর হামলা করার একটা গভীর ষড়যন্ত্র চলছে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই অভিযোগ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। সোমবার তিনি বলেন, অভিষেকের উপর প্রাণঘাতী হামলার চক্রান্ত চলছে। রাজারাম রেগেকে পুলিশ গ্রেফতার করছে, তাকে কলকাতায় আনা হচ্ছে। কিন্তু বিষয়টা এখানেই শেষ নয়। আমরা এর পূর্ণাঙ্গ তদন্ত দাবি করছি। যে ব্যক্তি নজরদারি চালাচ্ছিল অভিষেকের উপর, একটা সুপারি দেওয়ার চক্রান্ত, এর পূর্ণাঙ্গ তদন্ত চাই। কলকাতা পুলিশকে ধন্যবাদ যে নির্দিষ্ট খবরের ভিত্তিতে রাজারাম রেগেকে গ্রেফতার করতে পেরেছে।

তার প্রশ্ন, রাজারামকে কে নিয়োগ করলো? কাদের সুপারি নিয়ে সে কলকাতায় এলো? তাকে কারা ব্যবহার করল? এর যথাযথ তদন্ত করে সত্যিটা সামনে আনতে হবে। তিনি জানান, অভিষেকের নিরাপত্তার কথা ভেবে অভিষেককে পুলিশের তরফ থেকে দিন কয়েক জনসমক্ষে কর্মসূচিতে অংশ না নিতে অনুরোধ করা হয়েছিল। কিন্তু অভিষেক ভোটের সময় মানুষের কথা ভেবে, প্রার্থীদের কথা ভেবে পুরোপুরি জনসমক্ষে কর্মসূচিতে থাকছেন। যদিও অভিষেকের নিরাপত্তা নিয়ে আমরা উদ্বিগ্ন। কলকাতা পুলিশ ও রাজ্য পুলিশকে আমাদের অনুরোধ, অভিষেকের নিরাপত্তা নিশ্ছিদ্র করতে যা যা ব্যবস্থা নেওয়ার তা নেওয়া হোক।

এরই পাশাপাশি, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য অভিযোগ করেন, অভিযুক্ত রাজারাম রেগের সঙ্গে হামলাকারীদের যে যোগাযোগ আছে তার নির্দিষ্ট তথ্য প্রমাণ আছে। কলকাতায় কে বোমা পাঠাবেন, না রাজারাম রেগে। যিনি ২৬/১১ মুম্বাই হামলার সঙ্গে যুক্ত ছিলেন। ডেভিড হেডলি আদালতে বয়ান দেওয়ার সময় স্বীকার করেছেন এই রাজারামের সঙ্গে তার কথা হয়েছিল।। কলকাতা পুলিশ যে দক্ষতায় তাকে গ্রেফতার করেছে এর জন্য তাদের ধন্যবাদ প্রাপ্য। এর আগেও আমরা কলকাতা পুলিশের দক্ষতা দেখেছি। রাজারামের পিছনে কারা আছে, তা তদন্ত করে দেখা হোক। অভিষেকের বিরুদ্ধে যে গভীর চক্রান্ত চলছে, এই ঘটনা তার প্রমাণ।
এদিন ডেরেক ও ব্রায়েন একটি ভিডিও দেখান। যেখানে শনিবারের জনসভায় বিরোধী দলনেতা বলেছেন, আগামী সপ্তাহের শুরুতেই বোমা ফাটবে। এরপরই তার প্রশ্ন, অভিষেকের ওপর হামলা করার চক্রান্তের সঙ্গে জনসমক্ষে করা বিরোধী দলনেতার বক্তব্যের কোনও যোগাযোগ নেই তো। তিনিও পুরো বিষয়টির যথাযথ তদন্তের দাবি জানান।




Previous articleম্যাচ হেরেই শাস্তির মুখে দুই অধিনায়ক, করা হল জরিমানা
Next articleআমাকেই সহ্য করতে পারে না, ওনার নাকি এখন মহিলা ভোট চাই! মোদিকে তীব্র কটাক্ষ মমতার