মালদহ-রায়গঞ্জে সুপার ফ্লপ শাহর প্রচার কর্মসূচি, ফাঁকা মাঠেই এবার ৩০ আসনের টার্গেট

মালদহে দক্ষিণে রোড-শো, অথচ লোক হাতে গোনা। তার পরে রায়গঞ্জে সমাবেশ। সেখানেও মাঠের অধিকাংশ জায়গা ফাঁকা

লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণার পর বারবার বাংলায় আসছেন অমিত শাহ। পালা করে বঙ্গে আসছেন নরেন্দ্র মোদি, অমিত শাহ। তৃতীয় দফা ভোটের প্রচারে ফের মঙ্গলবার বঙ্গে এলেন তিনি। এদিন মালদহ ও উত্তর দিনাজপুরে জোড়া কর্মসূচি করলেন তিনি। প্রথমে মালদহ উত্তর লোকসভা কেন্দ্রের প্রার্থী খগেন মুর্মু ও দক্ষিণ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে ইংরেজবাজারে রোড শো করেন অমিত শা। এরপর তিনি সভা করেন উত্তর দিনাজপুরে। রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কার্তিকচন্দ্র পালের সমর্থনে করণদিঘিতে।

মালদহে দক্ষিণে রোড-শো, অথচ লোক হাতে গোনা। তার পরে রায়গঞ্জে সমাবেশ। সেখানেও মাঠের অধিকাংশ জায়গা ফাঁকা। বাংলায় এসে জোড়া কর্মসূচিতে অংশ নিলেও, সেই কর্মসূচি রীতিমতো ফ্লপ শোতে পরিণত হল। মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর রোড শো এবং সভার বাস্তবচিত্রটা ছিল এমনই। শুধুমাত্র এখানেই থেমে থাকেননি অমিত শাহ। তৃণমূলের দেখানো পথে হেঁটে, এদিন রোড শো চলাকালীন হুড খোলা গাড়ি দাঁড় করিয়ে বক্তৃতাও করলেন। এভাবে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা করলেও, বঙ্গ বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরে এদিন দুই জায়গাতেই কার্যত তার প্রচার কর্মসূচি সুপারফ্লপ হল।

শাহ প্রথম থেকেই রাজ্য বিজেপিকে ৩৫ আসন জয়ের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছিলেন। এর পরে তার মুখে ৩০-এর বেশি আসনের কথা শোনা গিয়েছিল। মঙ্গলবারও তিনি বলেন, ৩০ আসন জিতিয়ে দিন। বিজেপি ভোলবদলে দেবে। বাংলার মানুষের কাছে অমিত শাহ আর্জি জানান, এবার রাজ্য থেকে বিজেপিকে ৩০ থেকে ৩৫ টি আসন দেওয়ার।মালদহ দক্ষিণ কেন্দ্র প্রসঙ্গে অমিত শাহ বলেন, আগেরবার ৫ হাজার ভোটে হারিয়েছিলেন, এবার ৫০ হাজার ভোটে জেতান। শুধুমাত্র ইংরেজবাজার থেকে ১ লক্ষ ভোটের লিড চাই। তিনি বলেন, এখানে রায়গঞ্জের জন্য এইমস হাসপাতাল গড়ার পরিকল্পনা আছে কেন্দ্রীয় সরকারের। পুরো উত্তরবঙ্গে একটাও এইমস নেই। মোদি গ্যারান্টি দিয়েছেন ৩০ আসন জিতিয়ে দিন আমরা উত্তর বঙ্গের জন্য আলাদা এইমস গড়ার কাজ করব।৮০ কোটি মানুষকে বিনামূল্যে রেশন দিয়েছেন মোদি। ১২ কোটির বেশি শৌচালয় বানিয়েছে। ১৪ কোটি মানুষকে জল দিয়েছে।




Previous articleস্ত্রীর কড়া বার্তা, অবশেষে জেলে জীবনদায়ী ইনসুলিন পেলেন কেজরি
Next article২৬ এবং ২৯ এপ্রিল ইডেনে কেকেআর ম্যাচে বিশেষ ব্যবস্থা রেলের