বরানগরে প্রচারে বেরিয়ে এবার “তাড়া” খেলেন বিজেপির সজল!

আগামী ১ জুন এ রাজ্যে সপ্তম তথা শেষ দফায় লোকসভার ভোট গ্রহণ। ওইদিন একইসঙ্গে কলকাতা লাগোয়া উত্তর ২৪ পরগনার বরানগরে বিধানসভা উপনির্বাচন। আর ভোট যত এগিয়ে আসছে, ততই চাপ বাড়ছে বিজেপির! বরানগর উপনির্বাচনে বিজেপি প্রার্থী সজল ঘোষ। কিন্তু তিনি একেবারেই স্বস্তিতে নেই! ভোট প্রচারে যেখানেই যাচ্ছেন “গো ব্যাক” নয়তো “জয় বাংলা” স্লোগান শুনছেন। আর প্রতিবারই মেজাজ হারিয়ে বচসায় জড়ান সজল! এবার হ্যান্ড মাইক হাতে কার্যত তাড়া খেলেন বিজেপি প্রার্থী!

কামারহাটি পুরসভার ১৭, ১৮, ১৯ ও ২০ নম্বর ওয়ার্ড বরানগর বিধানসভার অন্তর্গত। সোমবার রাতে সেখানেই হ্যান্ড মাইক হাতে গুটিকয়েক সমর্থক নিয়ে প্রচারে বেরিয়ে ছিলেন সজল। এবং এবারও প্রচারে গিয়ে স্থানীয় মানুষের কড়া প্রশ্নবানের সামনে পড়েন বিজেপি প্রার্থী। মেজাজ হারিয়ে বচসায় জড়ান। অবশেষে ঘটনাস্থল ছেড়ে কার্যত পালিয়ে যান তিনি। সেই ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

গতকাল, সোমবার রাতের সজল ঘোষ যখন প্রচার করছিলেন, সেই সময় দমদম-ব্যারাকপুর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রানা বিশ্বাস ও তাঁর অনুগামীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। জানা গিয়েছে, তৃণমূলের যুবনেতা রানা বিজেপি প্রার্থীর কাছে প্রশ্ন করেন কেন তাঁরা বিজেপিকে ভোট দেবেন? এরপরই দুপক্ষের মধ্যে শুরু হয়ে যায় বচসা। পরিস্থিতি বেগতিক বুঝে এলাকা ছাড়েন সজল।
তৃণমূল কর্মীরা সজলের উদ্দেশে স্লোগান তুলতে থাকেন “হায় হায় কি হল, সজল ঘোষ পালিয়ে গেল”।

তবে এই প্রথম নয়। এর আগেও প্রচারে গিয়ে বরানগরের বিভিন্ন ওয়ার্ডে বিক্ষোভের মুখে পড়েন সজল। অন্যদিকে, তৃণমূলের তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দোপাধ্যায়ের ভোট প্রচারের ঝাঁজ দেখলেই বোঝা যাচ্ছে, উপনির্বাচনের ফলাফল কোনদিকে যেতে চলেছে। রাজনৈতিক বিশ্লেষকরা ইতিমধ্যেই বলতে শুরু করেছেন, এবার বরানগর উপনির্বাচনে মূল লড়াই তৃণমূলের সায়ন্তিকার সঙ্গে সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্যের। জামানত বাঁচানোই চ্যালেঞ্জ বিজেপির সজলের সামনে।

আরও পড়ুন- টানা বৃষ্টিতে বিপর্যস্ত কাশ্মীর, ভূমিধসে মৃত ২২

 

Previous articleটানা বৃষ্টিতে বিপর্যস্ত কাশ্মীর, ভূমিধসে মৃত ২২
Next articleবসিরহাটে মহিলাদের বিক্ষোভের মুখে রেখা পাত্র! ঘটনাস্থল ছেড়ে পালালেন বিজেপি প্রার্থী!