বেইমান-গদ্দার-ঘুষখোর! সাংবাদিক বৈঠক থেকে শুভেন্দুর বিরুদ্ধে হুঙ্কার অভিষেকের

“ওই বেইমানটাকে বলবেন, আমি ওকে বেইমান বলছি, গদ্দার বলছি, ঘুষখোর বলছি।“ সন্দেশখালির ভাইরাল ভিডিও নিয়ে (ভিডিওর সত্যতা যাচাই করেনি ‘বিশ্ববাংলা সংবাদ’) তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠক থেকে বিজেপি (BJP) নেতা শুভেন্দু অধিকারীর (Subhendu Adhikari) বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। শনিবার, তৃণমূল ভবন থেকে হুঙ্কার দিয়ে অভিষেক বলেন, ”ওর সিবিআইকে বলুন, যদি ক্ষমতা থাকে আমাকে বাড়ি থেকে তুলে নিয়ে যাবে।”

এদিন তৃণমূল ভবনে যে ভিডিও দেখানো হয় সেখানে দেখা যায়, বাংলায় রাষ্ট্রপতি শাসনজারির ষড়যন্ত্র করছেন শুভেন্দু। এই নিয়ে বিজেপি নেতাকে তীব্র আক্রমণ করে অভিষেক বলেন, ”শুভেন্দু তো ভিডিওতে বলেছেন ৩৫৫ জারির পরিস্থিতি তৈরি হবে। প্রায়ই এই সব বলছেন। বলে থাকেন। এমনও বলেন ২০২৬ সালে ভোট হবে না বাংলায়। তার আগেই সরকার ভেঙে দেব।”

এক সাংবাদিক বৈঠকে এক সাংবাদিক বলেন, গঙ্গাধর কয়াল সিবিআইয়ের কাছে অভিষেকের নামে অভিযোগ করেছেন বলে প্রকাশ্যে জানিয়েছেন শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)। উত্তরে তীব্র আক্রমণ করে অভিষেক বলেন, ”ওর সিবিআইকে বলুন, যদি ক্ষমতা থাকে আমাকে বাড়ি থেকে তুলে নিয়ে যাবে। ওর সিবিআই দেখিয়ে রাজনীতি অন্য জায়গায় করতে বলবেন। ওর যদি ক্ষমতা থাকে, তা হলে ব্যবস্থা নিচ্ছে না কেন?”

এর পরেই হুঙ্কার দিয়ে অভিষেক বলেন, ”ওই বেইমানটাকে বলবেন, আমি ওকে বেইমান বলছি, গদ্দার বলছি, ঘুষখোর বলছি। কী করবে করে নিক।”

একজোট হয়ে মিথ্যে কথাও বলার মতো একতাও নেই বিজেপির- তীব্র কটাক্ষ করেন অভিষেক। বলেন, সুকান্ত মজুমদার একরকম কথা বলছেন, শুভেন্দু বলছেন অন্য কথা। বার বার সেই বয়ান বদলাচ্ছেও। আসলে অসত্য বলার মতো একতাও নেই বিজেপির।




Previous articleবাংলায় সাইক্লোনিক সার্কুলেশন, দুর্যোগের মুখে বাংলা
Next articleহুমকি পাচ্ছিলেন, দুদিন নিখোঁজ থাকার পর ঝলসানো দেহ উদ্ধার কংগ্রেস সভাপতির