টি-২০ বিশ্বকাপে জ.ঙ্গি হামলার আশঙ্কা, বাড়ানো হচ্ছে নিরাপত্তা

এই নিয়ে এক সর্বভারতীয় ক্রীরা সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, উত্তর পাকিস্তানের একটি জঙ্গি সংগঠন ‘প্রো-ইসলামিক স্টেট এই হুমকি দিয়েছে।

হাতে আর মাত্র কয়েকদিন, তারপরেই শুরু টি-২০ বিশ্বকাপ। সেই প্রস্তুতিতে যখন ব্যস্ত প্রতিটি দেশ, তখনই বড়সড় আশঙ্কার মুখে বিশ্বকাপের নিরাপত্তা।সূত্রের খবর, বিশ্বকাপ চলাকালীন জঙ্গি হামলার আশঙ্কা রয়েছে। জানা যাচ্ছে, পাকিস্তানের একটি জঙ্গি সংগঠন এই হুমকি দিয়েছে বলে।

এই নিয়ে এক সর্বভারতীয় ক্রীরা সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, উত্তর পাকিস্তানের একটি জঙ্গি সংগঠন ‘প্রো-ইসলামিক স্টেট এই হুমকি দিয়েছে।এই নিয়ে পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে তারা দাবি করেছে যে বিশ্বকাপ চলাকালীন নাশকতা হবে। এছাড়াও জানানো হচ্ছে, আইএস-র পাকিস্তান-আফগানিস্তান শাখা থেকে ভিডিওর মাধ্যমে নাশকতার বার্তা ছড়াচ্ছে। সেখানে বিভিন্ন দেশের জঙ্গিকাণ্ডের খবর তুলে ধরা হয়েছে। সেই সঙ্গে তাদের সমর্থকদের যুদ্ধে যোগ দেওয়ার আহ্বান জানাচ্ছে। এই খবরে উদ্বেগ বাড়ছে বিশ্বকাপের নিরাপত্তা নিয়ে।

যদিও এই নিয়ে ওয়েস্টইন্ডিজ ক্রিকেট বোর্ড জানিয়েছে, বিশ্বকাপে অংশ নেওয়া দেশের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ এবং দর্শকদের নিরাপত্তার দায়িত্ব তাদের। সেই কাজ তারা করবে। ওয়েস্টইন্ডিজ ক্রিকেট বোর্ডের সিইও জনি গ্রেভস বলেন, “আমরা আইসিসির সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখছি। যে কয়েকটি মাঠে বিশ্বকাপ হবে সেখানে ও টিম হোটেলে যাতে কঠোর নিরাপত্তা থাকে তা নিশ্চিত করা হবে। আমি সব দেশকে জানিয়ে দিতে চাই, যে ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও দর্শকদের নিরাপত্তা আমাদের প্রধান লক্ষ্য।”

আরও পড়ুন- Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleভোটের মুখে নরেন্দ্রপুরে কলেজ পড়ুয়ার বাড়ি থেকে উদ্ধার আ.গ্নেয়াস্ত্র, বো.মা তৈরির মশলা
Next articleপ্রয়াত আর্জেন্তিনাকে প্রথমবার বিশ্বকাপ জেতানো কোচ মেনোত্তি