হাওড়ার পঞ্চায়েত অফিসে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার মাস্টার মাইন্ড সাজিদ

ভোলা বাঁকরা তিন নম্বর পঞ্চায়েতের অঞ্চল সভাপতি ছিল। সহ-সভাপতি ছিল আজাহার। অন্যদিকে, তৃণমূল থেকে সাসপেন্ড হওয়া ভোলাকে আগেই গ্রেফতার করেছিল পুলিশ।

হাওড়ার বাঁকড়া তিন নম্বর পঞ্চায়েত অফিসে গুলি চালানোর ঘটনায় এবার মাস্টার মাইন্ড শেখ সাজিদকে গ্রেফতার করল হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা। এই ঘটনার মূলচক্রী হিসেবে সাজিদের নামই উঠে এসেছিল। পুলিশ সূত্রে জানা গেছে যে ভিন রাজ্য থেকে দুষ্কৃতীদের ভাড়া করেছিল শেখ সাজিদ।

বাঁকড়ায় তিন নম্বর পঞ্চায়েতে গুলি চলার ঘটনায় তিন তৃণমূল কর্মীকে সাসপেন্ড করেছিল দল। তাদের মধ্যে ছিল এই শেখ সাজিদও। এছাড়া ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভোলা চক্রবর্তী এবং আজাহার লস্করকে সাসপেন্ড করা হয়েছিল। ভোলা বাঁকরা তিন নম্বর পঞ্চায়েতের অঞ্চল সভাপতি ছিল। সহ-সভাপতি ছিল আজাহার। অন্যদিকে, তৃণমূল থেকে সাসপেন্ড হওয়া ভোলাকে আগেই গ্রেফতার করেছিল পুলিশ।

গত, বৃহস্পতিবার দুপুরে মুখ ঢেকে বাঁকড়া-৩ পঞ্চায়েত অফিসের মধ্যে ঢুকে পড়ে জনা তিনেক দুষ্কৃতী। তাদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল। পঞ্চায়েত অফিসের মধ্যেই গুলি চালায় তারা। সরাসরি গুলি না লাগলেও এই ঘটনায় পঞ্চায়েত প্রধানের বাবা-সহ মোট দু’জন জখম হন। পঞ্চায়েত প্রধান টুকটুকি শেখকে লক্ষ্য করেও গুলি চালানো হয়। প্রাণ বাঁচাতে তিনি টেবিলের তলায় বসে পড়েন। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। ওই ঘটনার তদন্তে নেমে হাওড়া সিটি পুলিশ দুই ব্যক্তিকে গ্রেফতার করে। এবার পুলিশের জালে মাস্টার মাইন্ড শেখ সাজিদ।




 

Previous articleতৃণমূলকে ফাঁ.সাতে ১০ দিনের মধ্যে কেশপুরে খু.ন হবে বিজেপি কর্মী! আ.শঙ্কা দেবের
Next articleডানলপ-জেশপ খুলতে দিচ্ছে না কেন্দ্র: বলাগড়ে মোদি সরকারের মুখোশ খুললেন মমতা