“ত্রিশূল থেকে গদা, সব তৈরি”! এবার থানা জ্যাম করার হুঁশিয়ারি দিলীপের

এবার দিলীপ বলেন, "বেশি প্রভুভক্তি দেখালে থানা জ্যাম করে দেব"! ভোটের মুখে বিজেপি প্রার্থীর এই মন্তব্যে তুমুল আলোড়ন পড়ে গিয়েছে

ফের বেলাগাম দিলীপ ঘোষ। অশালীন ও বিতর্কিত মন্তব্য করে প্রতিদিন খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী। কখনও বিরোধী দলের না নেতানেত্রীদের কুরুচিকর ভাষায় আক্রমণ তো কখনও থানার আইসিকে রাস্তায় প্যান্ট খুলে নেওয়ার হুমকি দিয়ে বাজার গরম করছেন দিলীপ।

‘আইসির কাপড় খুলে নেব’, ‘‌জুতোপেটা করব’‌ এসব তো বলছিলেনই, এবার দিলীপ বলেন, “বেশি প্রভুভক্তি দেখালে থানা জ্যাম করে দেব”! ভোটের মুখে বিজেপি প্রার্থীর এই মন্তব্যে তুমুল আলোড়ন পড়ে গিয়েছে।

আজ, শুক্রবার সকালে চা চক্রে যোগ দেন দিলীপ ঘোষ। সেখানেই পুলিশকে হুশিয়ারি দিয়ে বিজেপি প্রার্থী বলেন, ‘”পুলিশ যদি বেশি প্রভুভক্তি দেখায় তাহলে থানা জ্যাম করে রেখে দেব। পুলিশ পুলিশের কাজ করুক। আমরা আমাদের কাজ করছি। রাজনীতি করতে এলে রাজনৈতিকভাবেই মোকাবিলা করব। এখানে তৃণমূলের কিছু ছোট নেতারা দাপট দেখাবার চেষ্টা করছে। ত্রিশূল থেকে গদা, সব কিন্তু তৈরি আছে। প্রয়োজন মতো ব্যবহার করা হবে। কেউ বাড়াবাড়ি করলে প্রয়োজনে বড় ঘরে পাঠিয়ে দেব!”

Previous articleবিশ্বকাপ খেলতে কবে রওনা দেবে টিম ইন্ডিয়া? মুখ খুললেন বোর্ড সচিব
Next articleবেনজির, কিশোরী বাগদত্তার মাথা কেটে খুন করল হবু স্বামী!