বেনজির, কিশোরী বাগদত্তার মাথা কেটে খুন করল হবু স্বামী!

কিন্তু শিশুকল্যাণ দফতর বাধা হয়ে দাঁড়ায়। তারা সাফ জানিয়ে দেয়, এই বিয়ে হলে পক্সো আইন ও শিশু বিবাহ আইনে মামলা রুজু হবে

বেনজির নৃশংস ঘটনার সাক্ষী থাকল কর্নাটক। কিশোরী বাগদত্তার মাথা কেটে খুন করল হবু স্বামী! মেদিকেরির বাসিন্দা নিহত কিশোরী। অভিযোগ, ৩২ বছরের প্রকাশের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ১৬ বছরের মীনা নাম্নী ওই কিশোরীর। বৃহস্পতিবারই সে দশম শ্রেণির পরীক্ষায় পাশ করেছিল। আর সেদিনই তার বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু শিশুকল্যাণ দফতর বাধা হয়ে দাঁড়ায়। তারা সাফ জানিয়ে দেয়, এই বিয়ে হলে পক্সো আইন ও শিশু বিবাহ আইনে মামলা রুজু হবে।

এরপরই মীনার অভিভাবকরা তাঁরা সিদ্ধান্ত বদল করেন। তারা জানিয়ে দেন, মেয়ের ১৮ বছর হলে তবেই তার বিয়ে দেবেন। এই খবর প্রকাশের কাছে পৌঁছতেই মীনার বাড়িতে ধারালো অস্ত্র হাতে হাজির হয়। অভিযোগ, এর পর মীনার বাবাকে লাথি মেরে ফেলে দিয়ে সে চড়াও হয় হবু শাশুড়ির উপরে। তাঁকেও জখম করে মীনার চুলের মুঠি ধরে তাকে বাড়ি থেকে বের করে আনে বাড়ির বাইরে। প্রায় ১০০ মিটার ওইভাবে টেনে নিয়ে যায় সে। তার পর তার মাথা কেটে নেয়। শেষে কাটা মাথাটি সঙ্গে নিয়েই সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত। প্রকাশের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে পুলিশ। পুলিশ সুপারিটেন্ডেন্ট রামারাজন জানিয়েছেন,অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। এদিকে মীনার বাবা ও মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।




Previous article“ত্রিশূল থেকে গদা, সব তৈরি”! এবার থানা জ্যাম করার হুঁশিয়ারি দিলীপের
Next articleআসানসোলে অভিষেকের নিশানায় আলুওয়ালিয়া, নাম না কর তোপ অগ্নিমিত্রাকেও