সন্দেশখালিতে তৃণমূল নেতাকে মারধরের ঘটনায় গ্রেফতার ৪ বিজেপি কর্মী

সন্দেশখালিতে পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষকে মারধরের ঘটনায় চার বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় তৃণমূল বিধায়কের সামনেই তৃণমূলের নেতা-কর্মীদের মারধর করা হয়। বাড়ি থেকে থেকে টেনে বের করে এনে তৃণমূল নেতাকে মাটিতে ফেলে লাঠিপেটা করা হয়। সেই ঘটনায় এক মহিলা সহ গ্রেফতার চার জন বিজেপি সমর্থক।

গতকাল, রবিবার নতুন করে উত্তেজনা ছড়ায় সন্দেশখালিতে। ডাকাতির ঘটনায় বিজেপি কর্মীর গ্রেফতারির বিরুদ্ধে প্রথমে থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা। এর পর, থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে একটি বাড়িতে চড়াও হন বিজেপি-র মহিলা কর্মীরা। ওই বাড়িতে সেই সময় বৈঠক করছিলেন তৃণমূল নেতা দিলীপ মল্লিক এবং বিধায়ক সুকুমার মাহাতো। সেখানে কার্যত পণবন্দি করে রাখা হয় তাঁদের।

এর পর ওই বাড়ি থেকে তাতান গায়েন নামের স্থানীয় তৃণমূল নেতাকে টেনে বের করে আনেন বিজেপির মহিলা কর্মীরা। তাঁকে মাটিতে ফেলে লাঠি, গাছের ডাল দিয়ে বেধড়ক মারধর করা হয়। দিলীপের গায়েও হাত তোলা হয় বলে অভিযোগ। ছেলেরাও মারধর করে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে পুলিশ এবং RAF নামাতে হয়। বিষয়টি নিয়ে রাতে সন্দেশখালি থানায় অভিযোগ দায়ের করেন দিলীপ। অভিযোগ পেয়ে রাতেইতদন্ত শুরু হয়। রাতভর তল্লাশি চালিয়ে চার বিজেপি কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আজ, সোমবার তাঁদের বসিরহাট আদালতে তোলা হবে।

আরও পড়ুন- ঈশান যেন ছোট্ট যশ! নুসরতের তিন বছরের ছেলেকে দেখে অবাক নেটিজেনরা 

 

Previous articleঈশান যেন ছোট্ট যশ! নুসরতের তিন বছরের ছেলেকে দেখে অবাক নেটিজেনরা 
Next articleজয়পুরে স্কুলে বোমাতঙ্ক, নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন