জুলাই মাস থেকে বিনামূল্যে বিদ্যুৎ, প্রতিশ্রুতি নবীন পট্টনায়েকের

এতদিনের বন্ধু বিজেপি রাজ্যে বিজেডি সরকারকে ফেলে দিতে উঠে পড়ে লেগেছে, সেখানে বিনামূল্যে বিদ্যুতের প্রতিশ্রুতি দিয়ে মাস্টার স্ট্রোক খেললেন নবীন

নির্বাচনে আবারও ওড়িশার ক্ষমতায় নবীন পট্টনায়েকের সরকারই আসতে চলেছে, নির্বাচনী জনসভা থেকে দাবি ওড়িশার মুখ্যমন্ত্রীর। সেই প্রত্যাশাতেই এবার বিনামূল্যে বিদ্যুতের প্রতিশ্রুতি দিলেন নবীন পট্টনায়েক। একদিকে যখন এতদিনের বন্ধু বিজেপি রাজ্যে বিজেডি সরকারকে ফেলে দিতে উঠে পড়ে লেগেছে, সেখানে বিনামূল্যে বিদ্যুতের প্রতিশ্রুতি দিয়ে মাস্টার স্ট্রোক খেললেন নবীন।

ওড়িশায় লোকসভা ও বিধানসভা নির্বাচন একসঙ্গেই। সেই নির্বাচন এবার ত্রিমুখী, যেহেতু বিজেপি-বিজেডি জোট হয়নি। দুই নির্বাচনে প্রার্থী খুঁজে পেতে হিমসিম খাওয়া বিজেপির প্রার্থীদের জন্য প্রচারে বারবার রাজ্যে আসছেন খোদ প্রধানমন্ত্রী। তবে তারপরেও অপ্রতিরোধ্য নবীন পট্টনায়েক পরিচালিত বিজেডি। মোদির প্রত্যেক ইটে বদলা পাটকেট দিয়েই তিনি দিচ্ছেন।

এবার রাজ্যবাসীকে বিনামূল্যে বিদ্যুৎ দেওয়ার প্রতিশ্রুতি দিলেন নবীন। সম্বলপুরের নির্বাচনী জনসভা থেকে তিনি বলেন, “এবছরের জুলাই মাস থেকে বিদ্যুতের বিল দেওয়ার প্রয়োজন হবে না। জুলাই মাস থেকে বিদ্যুতের কোনও বিল আসবে না। বিরোধীরা মিথ্যা বলছে। বিজেপির নেতারা কুমিরের কান্না কাঁদছেন।”

Previous articleআকাশ থেকে অজানা যন্ত্র এসে পড়ল চুঁচুড়ার কাপাসডাঙায়! তারপর..
Next articleবিজেপির জার্সিতে ধারাবাহিক সন্ত্রাস চালিয়েছে! বারাকপুরে দাঁড়িয়ে অর্জুনকে ধুয়ে দিলেন অভিষেক