দিনভর প্রবল বিক্ষোভের মুখে লকেট! হুগলিতে জমি হারিয়েছে বিজেপি

লকেটকে দেখে যে মাত্রায় উত্তেজনা ছড়াল, তা থেকে স্পষ্ট নিজের সংসদীয় এলাকায় জমি হারিয়েছেন বিজেপি প্রার্থী

তাহলে কি সম্ভাবনাই সত্যি হতে চলেছে? এবার হুগলি থেকে হারতে চলেছেন বিদায়ী বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়? দিনভর যেভাবে হুগলির বিভিন্ন জায়গায় তিনি অপদস্থ হলেন, তাঁকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান উঠল, বিক্ষোভ দেখালেন মানুষ, মহিলারা জুতো পর্যন্ত দেখালেন! লকেটকে দেখে যে মাত্রায় উত্তেজনা ছড়াল, তা থেকে স্পষ্ট নিজের সংসদীয় এলাকায় জমি হারিয়েছেন বিজেপি প্রার্থী।

আজ, সোমবার গোটা দেশের সঙ্গে রাজ্যের ৭টি আসনে পঞ্চম দফায় ভোটগ্রহণ। যার মধ্যে অন্যতম নজরকাড়া কেন্দ্র হুগলি। এখানে বিজেপির লকেটের সঙ্গে লড়াই তৃণমূলের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের। প্রকৃত অর্থেই তারকা কেন্দ্র এই হুগলি।

ধনেখালিতেও বিক্ষোভ-ঘেরাওয়ের মুখে পড়েন লকেট। রীতিমতো সম্মুখ সমরে দেখা লকেট চট্টোপাধ্যায় ও তৃণমূল বিধায়ক অসীমা পাত্রকে। একদিকে ‘চোর, চোর’ বলে স্লোগান দিতে থাকেন লকেট । অন্যদিকে, পালটা ‘ডাকাত’ বলে তোপ দাগেন অসীমা পাত্র। অসীমা পাত্রের বাড়ির সামনের বুথে ঘটে এই গন্ডগোল। গত লোকসভা ভোটে ওই বুথেই লকেটের বিরুদ্ধে ইভিএম ভাঙার অভিযোগ উঠেছিল। এবার অবশ্য প্রবল বিক্ষোভের মুখে পিছু হটতে বাধ্য হন বিজেপি প্রার্থী। ধনেখালিতেই ৫১৭ নম্বর তৃণমূলের এজেন্টের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি!

অন্যদিকে, চন্দননগরের একটি বুথে যেতেই লকেটকে ঘিরে ধরেন স্থানীয় মহিলারা। তাঁদের অভিযোগ, পাঁচ বছরে লকেটকে এলাকায় দেখা যায়নি। কোনও কাজ করেন। এখন ভোটের সময় ফের এসেছেন। ওই মহিলারা লকেটকে দেখে এতটাই উত্তেজিত ছিলেন তাঁরা নিজেদের পায়ের জুতো খুলে লকেটকে দেখান। সেই জায়গা থেকেও কোনওরকমে লকেটকে বের করে নিয়ে যান তাঁর নিরাপত্তারক্ষীরা।





 

Previous articleদুই স্ত্রী নিয়ে এক ছাদের তলায়, ইউটিউব থেকে কত কোটি আয় আরমানের?
Next articleবিরোধীদের অশান্তির অপচেষ্টাকে রুখে দিয়ে শান্তিতেই পঞ্চম দফার ভোট গ্রহণ