দিয়ামান্তাকোসকে পেতে কোমর বেঁধে আসরে ইস্টবেঙ্গল, পিছিয়ে নেই মুম্বইও

এবারের আইএসএলে ১৩ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জেতা দিয়ামান্তাকোস সোমবারই কেরালা ব্লাস্টার্স ছাড়ার কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন।

আগামী মরশুমের জন্য ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে দল গোছানোর পালা। পিছিয়ে নেই ইস্টবেঙ্গলও। সদ্য শেষ হওয়া মরশুমের নিজেদের মেলে ধরতে পারেনি ইস্টবেঙ্গল। এবার লক্ষ্য আসন্ন মরশুম। আর তারই প্রস্তুতি দল গোছাতে শুরু করে দিয়েছে লাল-হলুদ। আর এরইমাঝে দিমিত্রিয়াস দিয়ামান্তাকোসকে নিয়ে রীতিমতো দড়ি টানাটানি ইস্টবেঙ্গল ও মুম্বই সিটি এফসির!

এবারের আইএসএলে ১৩ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জেতা দিয়ামান্তাকোস সোমবারই কেরালা ব্লাস্টার্স ছাড়ার কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন। ৩১ বছর বয়সী স্ট্রাইকারকে পেতে আগেই ঝাঁপিয়েছিল ইস্টবেঙ্গল। তবে কলকাতার প্রধানের পাশাপাশি দিয়ামান্তাকোসকে পেতে কোমর বেঁধে আসরে নেমে পড়েছে আইএসএল চ্যাম্পিয়ন মুম্বইও। বিরাট অঙ্কের আর্থিক চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছে গ্রিক স্ট্রাইকারকে। শেষ পর্যন্ত এই লড়াইয়ে কে বাতিমাত করে, সেটাই দেখার।

তবে দিয়ামান্তাকোস নিজে এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। সোশ্যাল মিডিয়াতে দীর্ঘ পোস্ট করে কেরালা ছাড়ার ঘোষণা করলেও, নিজের পরবর্তী ক্লাব নিয়ে একটাও শব্দ খরচ করেননি তিনি। গত কয়েক মরশুম ধরেই স্ট্রাইকারের সমস্যায় ভুগছে ইস্টবেঙ্গল। ক্লেটন সিলভার বয়স হয়েছে। তাই আরও একজন বিদেশি স্ট্রাইকারের খোঁজে ছিলেন লাল-হলুদের স্প্যানিশ কোচ কার্লেস কুয়াদ্রাত। হাতে একাধিক বিদেশি স্ট্রাইকারের জীবনপঞ্জি থাকলেও, কুয়াদ্রাত এমন একজনকে চাইছেন, যিনি ভারতীয় ফুটবলে ইতিমধ্যেই সাফল্য পেয়েছেন। ফলে দিয়ামান্তাকোস-ই কুয়াদ্রাতের প্রথম পছন্দ।

এদিকে জানা যাচ্ছে, ইতিমধ্যেই অ্যাটাকিং মিডফিল্ডার মাদিহ তালালকে পাকা করে ফেলেছে ইস্টবেঙ্গল। ক্লেটন ছাড়াও ধরে রাখা হয়েছে সাউল ক্রেসপো এবং হিজাজি মাহেরকে। এবার দিয়ামান্তাকোসকে পেলে লাল-হলুদের শক্তি যে কয়েক গুণ বেড়ে যাবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

আরও পড়ুন- ২১ জুন থেকে শুরু কোপা আমেরিকা কাপ, ২৯ জনের দল ঘোষণা আর্জেন্তিনার

Previous articleগদ্দারদের হামলা, ভোট মিটতেই উলুবেড়িয়ায় আক্রান্ত তৃণমূলকর্মী
Next articleমাঝ আকাশে বিরাট বিপত্তি, সিঙ্গাপুর এয়ারলাইন্সে মৃত যাত্রী!