গুজরাতের গেমিং জোনের ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত্যু কমপক্ষে ২৪ জনের! আটকে একাধিক, শোকপ্রকাশ বাংলার মুখ্যমন্ত্রীর

গুজরাতের রাজকোটে ভয়াবহ আগুন! আচমকাই বিধ্বংসী আগুন গুজরাতের রাজকোটের টিআরপি গেমিং জোনে। জানা গিয়েছে, শনিবার সন্ধের এই অগ্নিকান্ডের জেরে এখনও পর্যন্ত কমপক্ষে ১২ শিশু সহ ২৪ জনের মৃত্যু হয়েছে।  আশঙ্কা এখনও পর্যন্ত ওই গেমিং জোনে অনেকে আটকে রয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে খবর।

গুজরাতের এই মর্মান্তিক ঘটনার জন্য শোকপ্রকাশ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের এক্স হ্যান্ডেলে এই মর্মান্তিক দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করে মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘গুজরাটের রাজকোটে বিধ্বংসী অগ্নিকাণ্ডের বিষয়ে জানতে পেরে হতবাক, যার ফলে বেশ কিছু মানুষের মর্মান্তিক ক্ষতি হয়েছে। গেম জোনে আগুন আরও অনেককে আটকে ফেলেছে যা ভয়াবহ। এই মর্মান্তিক দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি আমার হৃদয় শোকাহত। আমার আন্তরিক সমবেদনা’।

 

পুলিশের অনুমান, গেমিং জোনে থাকা একটি এসি থেকে ভয়াবহ এই আগুন লাগে। এসির শর্ট সার্কিট থেকে এই আগুন লাগে। এরপরই দ্রুত ছড়াতে থাকে আগুন। মুহূর্তে আগুনের লেলিহান শিখা গ্রাস করে নেয় গোটা গেমিং জোন। গেমিং জোনে আগুন লাগার সময় অনেক শিশু ভিতরে ছিলেন। ইন্ডোর ও আউটডোর গেমিং চলছিল। শনিবার সন্ধ্যায় আচমকা আগুন লাগায় কেউ বেরোতে পারেনি। ঘটনায় দ্রুত পদক্ষেপের নির্দেশ দিয়েছেন গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল। উদ্ধার করা আহতদের দ্রুত চিকিৎসারও নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। এখনও ভিতরে কতজন আটকে আছে, তা খতিয়ে দেখছে দমকল ও পুলিশ।

আরও পড়ুন- রেমাল সতর্কতা: ২১ ঘণ্টা বন্ধ থাকবে কলকাতা বিমানবন্দরে বিমান চলাচল!

Previous articleরেমাল সতর্কতা: ২১ ঘণ্টা বন্ধ থাকবে কলকাতা বিমানবন্দরে বিমান চলাচল!
Next articleবিজেপির দফাদফা হয়ে গিয়েছে, তৃতীয়বার প্রধানমন্ত্রী হচ্ছেন না মোদি: কুণাল