BJP-আঁতাঁত! ক্ষমা না চাইলে বিধায়ক ঊষারানির সঙ্গে সম্পর্ক নেই: তীব্র ভর্ৎসনা মমতার

প্রবল দুর্যোগের পূর্বাভাস সত্ত্বেও কথা দিয়ে কথা রাখলেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোরাধ্যায় (Mamata Banerjee)। শনিবার, বসিরহাটের তৃণমূল প্রার্থী হাজি নুরুল ইসলামের সমর্থনে মিনাখাঁর সার্কাস ময়দানে সভা করেন দলনেত্রী। আর সেই সভা থেকেই দলীয় বিধায়ক ঊষারানি মণ্ডলকে (Usharani Mandol) তীব্র ভর্ৎসনা করেন তিনি। তাঁর বিরুদ্ধে বিজেপির সঙ্গে গোপন আঁতাঁতের অভিযোগ তুল মমতা সাফ জানালেন, পায়ে ধরে ক্ষমা না চাইলে ঊষারানি মণ্ডলের সঙ্গে আমাদের কোনও সম্পর্ক নেই।

এদিন হাড়োয়া সার্কাস ময়দানের সভা থেকে বিজেপিকে (BJP) তীব্র আক্রমণ করেন তৃণমূল সুপ্রিমো। অবতার মন্তব্য নিয়ে ফের নিশানা করেন নরেন্দ্র মোদিকে। “বিজেপি হঠাও, দেশ বাঁচাও“- স্লোগান তুলে তীব্র কটাক্ষ করে মমতা বলেন, উনি না কি ২০৪৭ পর্যন্ত থাকবেন? এখনই ওনাকে বিদায় দিতে পারলে ভালো হয়। আর ১০দিন আছে- তার আগেই ইনি চলে গেলে ভালো! খোঁচা তৃণমূল সুপ্রিমোর। একই সঙ্গে এলাকায় টাকা বিলিয়ে বিজেপি ভোট কিনতে চাইছে বলেও অভিযোগ করেন মমতা।

এরপরেই দলীয় বিধায়ক ঊষারানি মণ্ডলের (Usharani Mandol) বিরুদ্ধে গর্জে ওঠে তৃণমূল সভানেত্রী। বিজেপির সঙ্গে ঊষারানির গোপন আঁতাঁতের অভিযোগ তুলে তিনি বলেন, “তৃণমূলের এমএলএ থাকবেন কিন্তু মিটিংয়ে আসবেন না, তা চলবে না। যত ক্ষণ ক্ষমা চেয়ে পায়ে না ধরবে, ততক্ষণ ঊষারানি মণ্ডলের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। আপনাদের মতো লোক চাই না। আপনি স্বামীকে নিয়ে দলটাকে বেচে দেবেন? এটা মানবো না।“

এদিন দুর্যোগের পূর্বাভাস সত্ত্বেও কথা দিয়েছিলেন বলে, মিনাখাঁর সভায় পৌঁছে যান মমতা। বলেন, “মা, বোনেদের শুভেচ্ছা, দোয়া, আশীর্বাদ ছিল বলেই এই দুর্যোগের মধ্যেও আসতে পেরেছি“।






Previous articleইনস্টা থেকে উধাও পান্ডিয়া পদবি, তবে কি এবার বিয়ে ভাঙছে হার্দিক-নাতাশার ?
Next articleমালয়েশিয়া মাস্টার্সের ফাইনালে সিন্ধু