পৈলান এডুকেশনাল ট্রাস্ট এবং শ্রাচির যৌথ উদ্যোগে AIS এর সেমিনার

AIS হল পৈলান এডুকেশনাল ট্রাস্ট এবং শ্রাচি গ্রুপের মধ্যে একটি যৌথ উদ্যোগ। আমাদের দৃষ্টিভঙ্গি হল সত্যিকারের সামগ্রিকতা প্রদান করা

পৈলান এডুকেশনাল ট্রাস্ট এবং শ্রাচির যৌথ উদ্যোগে অ্যাথলিড ইন্টারন্যাশনাল স্কুল সেমিনারের আয়োজন করেছে।এই স্কুলের লক্ষ্য হল শিক্ষাবিদদেরকে খেলাধুলার সাথে একত্রিত করা, শিক্ষার্থীদের সামগ্রিক সুবিধা প্রদান করা এবং শিক্ষার্থীদের মধ্যে দলবদ্ধভাবে ও শৃঙ্খলাবদ্ধ হয়ে কাজ করানো হল এই প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য।লিয়েন্ডার পেজ, সন্দীপ পাতিল, এবং ভাস্কর গাঙ্গুলীর মতো বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্বরা AIS-এর সাথে জড়িত। টেনিস, ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন, বাস্কেটবল, সাঁতার, মার্শাল আর্ট এবং টেবিল টেনিসের বিশ্ব-মানের প্রশিক্ষণের ব্যবস্থা আছে।স্কুলের প্রিন্সিপাল শর্মিষ্ঠা বন্দ্যোপাধ্যায় বলেন, “অ্যাথলিড ইন্টারন্যাশনাল স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে সবাইকে স্বাগত। AIS হল পৈলান এডুকেশনাল ট্রাস্ট এবং শ্রাচি গ্রুপের মধ্যে একটি যৌথ উদ্যোগ। আমাদের দৃষ্টিভঙ্গি হল সত্যিকারের সামগ্রিকতা প্রদান করা। আমাদের অত্যাধুনিক ক্যাম্পাসে শিক্ষার্থীদের শিক্ষা – একটি একাডেমিক হাব-কাম-স্পোর্টস গ্রাম।”

পৈলান গ্রুপ অফ ইনস্টিটিউশনের ভাইস-চেয়ারপারসন মুনমুন সাহা বলেন, স্কুলের লক্ষ্য হল শিক্ষাবিদদের খেলাধুলার সাথে একীভূত করা, শারীরিক সুস্থতা, দলগত কাজ এবং শৃঙ্খলার মতো সামগ্রিক সুবিধা প্রদান করা ।সামগ্রিক শিক্ষার পর্যাপ্ত সুযোগ শ্রেণীকক্ষের ক্রিয়াকলাপ এবং প্রকৃতির সাথে সম্পৃক্ততার মাধ্যমে সামগ্রিক ব্যক্তিত্ব বিকাশের উপর জোর দেয়। শিশুদের সামগ্রিক বিকাশে খেলাধুলার গুরুত্বের উপর জোর দিয়ে শচীন ধোন্ডে বলেন “খেলা আপনাকে চরিত্র শেখায়, এটি আপনাকে নিয়ম মেনে খেলতে শেখায়, এটি আপনাকে কী অনুভব করে তা জানতে শেখায়। জিততে এবং হারতে পছন্দ করে – এটি আপনাকে জীবন সম্পর্কে শিক্ষা দেয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুজন মুখার্জি, ডঃ উপালি চট্টোপাধ্যায় (সংগীতবিদ এবং প্রখ্যাত শিক্ষক), দেবমিত্র সেনগুপ্ত ( ওডিসি নৃত্যশিল্পী) এবং প্রতিম রায় (ফিউশন নৃত্য শিক্ষক)।





Previous articleদেশের সর্বকনিষ্ঠ কোটিপতিকে চেনেন? সাতাশ বছর বয়সে ৯৮০০ কোটি টাকার মালিক!
Next articleমালয়েশিয়া ওপেনের ফাইনালে হার সিন্ধুর