ফাইনালের আগে দলকে বিশেষ বার্তা শাহরুখ খানের

এই নিয়ে এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, “ বিশ্বের সবচেয়ে ভালো দল কেকেআর।

আজ চেন্নাইয়ে আইপিএল-এর ফাইনালে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। চলতি দুরন্ত ফর্মে কেকেআর। আর ফাইনালের আগে দলকে বিশেশ বার্তা কলকাতা কর্ণধার শাহরুক খানের। বললেন, কেকেআর বিশ্বের সেরা দল।

এই নিয়ে এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, “ বিশ্বের সবচেয়ে ভালো দল কেকেআর। কিন্তু একটা সময়ে আমরা বারবার হেরেছি। সেই সময়ে মনে আছে, লোকে আমাদে জার্সি নিয়েও সমালোচনা করত। সকলে বলত, আমাদের জার্সির রংটাই কেবল ভালো, আমাদের দলটা ভালো নয়। তখনই কেকেআরের মালিক হিসাবে সবচেয়ে বেশি দুঃখ পেয়েছিলাম। ক্রিকেট বিশেষজ্ঞরাও এইভাবেই কথা বলতেন। গোটা বিষয়টাই খুব বেদনাদায়ক।“

চলতি আইপিএল_এর শুরুতে দলের মেন্টর করে ফিরিয়ে আনা হয়েছিল গৌতম গম্ভীরকে। কেন গম্ভীরকে দলে এনেছিলেন, সেই নিয়েও মুখ খোলেন শাহরুক। তিনি বলেন, “জিজির (গৌতম গম্ভীর) প্রত্যাবর্তনে যেভাবে আমাদের দল ঘুরে দাঁড়িয়েছে সেটা এক কথায় অনবদ্য। কেকেআরের এই যাত্রা আমাদের শিখিয়েছে, কীভাবে হারা উচিত। হেরে গেলেও ‘পরাজিত’ তকমা গায়ে এঁটে বসে থাকা উচিত নয়, বরং আশা না ছেড়ে এগিয়ে যেতে হবে। খেলার মাঠ আমাদের অনেক কিছু শেখায়।“ উল্লেখ্য, মেন্টর হিসাবে গম্ভীরের কেকেআরে প্রত্যাবর্তনের পর থেকেই আইপিএলে অপ্রতিরোধ্য হয়ে উঠেছে নাইটরা।




Previous articleমাঝ আকাশে ইঞ্জিনে পাখির ধাক্কা! দিল্লিতে জরুরি অবতরণ লেহগামী বিমানের
Next articleলোকসভা ভোট শেষের পথে, এতদিনে কাশ্মীরে নির্বাচনের কথা শাহর মুখে!