সিপিএমকে তাড়িয়েছি এবার তাড়াব বিজেপিকে: হুঙ্কার মমতার

আমরা যদি ৩৪ বছরের সিপিএমকে উপড়ে ফেলতে পারি। বিজেপিকেও উপড়ে ফেলতে পারব। সোমবার কলকাতা উত্তরের প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বড়বাজারের জনসভা থেকে এই বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, নরেন্দ্র মোদি সরকার এজেন্সি রাজ চালাচ্ছে। শুধু কথায় কথায় জুমলা আর মিথ্যে বিজ্ঞাপন দিয়ে চলেছে। এবার এই বিজেপিকে উপড়ে ফেলতে হবে রাজনৈতিক ও গণতান্ত্রিকভাবে।

তৃণমূলনেত্রীর কথায়, বাংলায় বিজেপির সঙ্গে কংগ্রেস আর সিপিএম মিলে মিথ্যচার করছে। এখানে কংগ্রেস প্রার্থী ভোট কাটাকাটি করবে। তৃণমূল এখানে একা লড়াই করছে। ইন্ডিয়া জোট আমরা তৈরি করেছি। জেনে রাখুন, বিজেপি ২০০ আসনও পাবে না। মোদির আর ফিরছে না। আমরা ইন্ডিয়া জোটকে ক্ষমতায় নিয়ে আসব।

মমতার সাফ কথা, আমরা বিভাজনের রাজনীতিতে বিশ্বাস করি না। ভোট এলেই বিজেপি বিভাজন করে। এটা রবীন্দ্রনাথ-নজরুলের বাংলা, বিবেকানন্দ-নেতাজির বাংলা। বাংলা বিভাজন চায় না। শুধু বেঙ্গলি-নন বেঙ্গলি বিভাজন করে ভোট কাটাকাটির খেলা চালায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পষ্ট বার্তা, আপনারা যদি বিজেপির সরকারকে পরিবর্তন করতে চান, তাহলে জেনে রাখুন তৃণমূল কংগ্রেস ছাড়া ইন্ডিয়া জোটের সরকার হবে না। সিপিএম ও কংগ্রেস এখানে চাইছে তৃণমূলের ভোট কেটে বিজেপিকে জেতাতে। সেই জন্য আমার আবেদন, তৃণমূলের ওপর রাগ করে কংগ্রেসকে ভোট দেবেন না।

এদিন বড় বাজারের ব্যবসায়ীদের উদ্দেশে তিনি বলেন, করোনার সময় কোনও নেতা আসেনি, আমি আপনাদের পাশে দাঁড়িয়েছিলাম। আমি এসে দেখলাম, সব শুনশান, বন্ধ। এশিয়ার সব থেকে বড় বাজার বন্ধ হয়ে রয়েছে, করোনায় কেউ কাজ করতে চাইছিলেন না। পুলিশকে ডেকে প্রশাসনকে নিয়ে যা যা দরকার করে দিয়েছি, পোস্তা বাজার চালু করেছি। নোটবন্দির সময় জিএসটির নামে আপনাদের উপর অত্যাচার হয়েছে। আমি আপনাদের পাশে দাঁড়িয়েছিলাম। তাই ভয় পাবেন না, আমরা রয়‍্যাল বেঙ্গলের মতো লড়াই করব। আমরা লড়ব, আমরা জিতব।

মুখ্যমন্ত্রী, বিজেপি মুখে যতই অর্থনীতির কথা বলুক, দেশের অর্থনীতি খতম করে দিয়েছে মোদি সরকার। আমাদের কাছে খবর আছে, বিজেপি যে শেয়ার বাজারে টাকা লগ্নির কথা বলছে, ওরা আসলে আপনাদের টাকা নিয়ে শেয়ার বাজার চাঙ্গা রাখতে চাইছে। কিন্তু নির্বাচনের পর ওরা যাবে কোথায়? বিজেপি জিতবে না। ইন্ডিয়া টিম ১ তারিখেই বৈঠক ডেকে দিয়েছে। আমি বললাম, ওইদিন বাংলায় ৯টি আসনে নির্বাচন রয়েছে। উত্তরপ্রদেশেও রয়েছে। অখিলেশও ব্যস্ত থাকবে।

আরও পড়ুন- মমতা ম্যাজিকে বৃষ্টিভেজা কলকাতায় উপচে পড়া ভিড়, বেলেঘাটা থেকে মানিকতলা পদযাত্রা

 

 

Previous articleনাম না করে ফের কোহলিকে একহাত রায়ডুর
Next articleদুর্গতদের পাশে মুখ্যমন্ত্রী, বুধবার আকাশ পথে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন