পরিবর্তনের হাওয়া বইছে, নামের আগে ‘প্রাক্তন’ লেখা অভ্যাস করুন: বিজেপি নেতৃত্বকে তীব্র কটাক্ষ মমতার

লোকসভা নির্বাচনের শেষ দফার ভোটগ্রহণের আগে ডেইলি প্যাসেঞ্জারি করছেন বিজেপির দিল্লির নেতারা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) দফায় দফায় আসছেন বাংলায়। তিনি রাজ্য়ে থাকা অবস্থানেই নিজের X Handle-এ মোক্ষম খোঁচা দিলেন তৃণমূল (TMC) সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুধবার, নিজের X Handle-এ একটি ভিডিও পোস্ট করেন মমতা।এদিন, একটি ভিডিও শেয়ার করে মমতা লেখেন,
“বাংলা গঠনমূলক বক্তব্যে বিশ্বাসী। যে নেতা স্ক্রুটিনিতে ভীত ও টেলিপ্রম্পটারে নির্ভরশীল, তাকে বাংলার মানুষ বিশ্বাস করে না। এটা স্পষ্ট যে বিজেপি নেতৃত্বের নামে আগে প্রাক্তন লেখা অভ্যাস করার সময় এসেছে। বাংলা বিরোধীদের বিসর্জন শুধু সময়ের অপেক্ষা।”


৬ দফার ভোটগ্রহণ হয়ে গিয়েছে। বাকি মাত্র এক দফা। শেষ দফার ভোটপ্রচারের জন্যেও দিল্লি থেকে ছুটে আসছেন মোদি। প্রশ্ন উঠছে, তিনি যদি সত্যিই বিজেপি জয় নিয়ে এত নিশ্চিত তাহলে এতবাংল বাংলায় আসতে হচ্ছে কেন! এটা তো বিধানসভা ভোট নয়। শেষ দফার ভোটের আগে এই প্রথম মেটিয়াবুরুজের একসঙ্গে প্রচারসভা করবেন মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। সকালে কাকদ্বীপে সভা করেছেন মোদি। এই পরিস্থিতিতে তৃণমূল সুপ্রিমোর পোস্ট অত্যন্ত তাৎপর্যপূর্ণ।







Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম