দেশে না ফিরেই জামিনের আবেদন! বিশেষ আদালতে রেভান্না

বৃহস্পতিবার দেশের মাটিতে পা রাখলেই তাঁকে গ্রেফতার করা হবে। তার আগেই বিশেষ আদালতে (Special Court) আগাম জামিনের আবেদন করলেন তিনি

শুক্রবার দেশে ফিরে তদন্তকারীদের সামনে নিজে হাজির হবেন, এমনটাই দাবি করেছিলেন যৌন হেনস্থায় (sexual harrasment) অভিযুক্ত কর্ণাটকের সাংসদ প্রজ্জ্বল রেভান্না (Prajjwal Revanna)। সেই মতো বৃহস্পতিবার রাতে তাঁর দেশের ফেরার সম্ভাবনা ছিল। তবে দেশে ফেরার আগেই জামিনের আবেদন করে ফের একবার তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের পিছনে যে সত্যতা রয়েছে, তা প্রমাণ করলেন জেডি(এস) (JDS) সাংসদ। পুলিশি জেরাকে তিনি যে ভয় পাচ্ছেন, তা বুধবার করা আগাম জামিনের আবেদন থেকেই তিনি প্রমাণ করলেন।

দলীয় সূত্রে খবর, কর্ণাটক পুলিশ সুযোগের অপেক্ষায় রয়েছে প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার (H D Devegouda) নাতি প্রজ্জ্বল রেভান্নাকে গ্রেফতার করার জন্য। বৃহস্পতিবার দেশের মাটিতে পা রাখলেই তাঁকে গ্রেফতার করা হবে। তার আগেই বিশেষ আদালতে (Special Court) আগাম জামিনের (anticipatory bail) আবেদন করলেন তিনি। আদালত তাঁর মামলা গ্রহণ করেছে। বৃহস্পতিবারই এই মামলার শুনানি হওয়ার সম্ভাবনা। সেক্ষেত্রে বিশেষ তদন্তকারী দলের সামনে তিনি শুক্রবার আদৌ আসবেন, না তার আগেই পুলিশ তাঁকে গ্রেফতার করবে, বৃহস্পতিবারের শুনানির উপর তা নির্ভর করছে।

Previous articleসায়নীকে নিয়ে বর্ণাঢ্য রোড শো অভিষেকের, বারুইপুরের রাস্তায় জনসুনামি
Next articleনৃশংস! মা-স্ত্রী সহ ৮ জনকে কুপিয়ে খুন করে আত্মঘাতী যুবক