দলগঠনে ফের চমক লাল-হলুদের, ইস্টবেঙ্গলে ক্রেসপো

এদিকে লাল-হলুদে যোগ দিয়ে ক্রেসপো বলেন, “ ঐতিহাসিক ক্লাবের সঙ্গে আমার জার্নি চলবে।

আসন্ন মরশুমের জন্য জোড় কদমে দল গোছানো শুরু করে দিয়েছে ইস্টবেঙ্গল এফসি। দলবদলে একের পর এক চমক দিয়ে চলেছে লাল-হলুদ। আর এবার জানা যাচ্ছে, ইস্টবেঙ্গলের সঙ্গে দু’বছরের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন সউল ক্রেসপো। আগেই ক্লেইটন সিলভার সঙ্গে চুক্তিবৃদ্ধি নিশ্চিত হয়ে গিয়েছে।

লাল-হলুদ গত মরশুমে ১২ বছর পর কোনও সর্বভারতীয় ট্রফি জেতে। আর সেই সুপার কাপ জেতার পেছনে বড় কৃতিত্ব ছিল ক্রেসপোর। দলে ক্রেসপো আসায়, লাল-লুদের হেড কোচ কার্লোস কুয়াদ্রাত বলেন, “ সউল টিম কম্পোজিশনের জন্য একজন গুরুত্বপূর্ণ ফুটবলার। গত মরশুমে যখনই দল ভাল কিছু করতে পেরেছে, তখনই তার পেছনে দারুণ অবদান ছিল ক্রেসপোর। সল যদি মিডফিল্ডে নেতৃত্ব দেয়, তাহলে বিপক্ষের অ্যাটাকাররা সমস্যা পড়েন, আর আমাদের আক্রমণকারীরা ভাল সুযোগ পায়। সল আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ফুটবলার। গত বছর ও দুরন্ত ফর্মে ছিল।”

এদিকে লাল-হলুদে যোগ দিয়ে ক্রেসপো বলেন, “ ঐতিহাসিক ক্লাবের সঙ্গে আমার জার্নি চলবে। সে কারণে খুবই খুশি। এই টিম এখন আমার পরিবার। সমর্থকদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছি। তার জন্য আমি কৃতজ্ঞ। চাইব, তারা এভাবেই সমর্থন জুগিয়ে যাক।“

প্রথম মরশুমে সাতটি গোল এবং একটি অ্যাসিস্ট করেছেন ক্রেসপো। তার ধারাবাহিক পারফরম্যান্সের জন্যই মরসুমের শুরুতে ডুরান্ড কাপের ফাইনালে ওঠে লাল-হলুদ। ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার ওড়িশার বিরুদ্ধে সুপার কাপের ফাইনালে ম্যাচের সেরা খেলোয়াড় ছিলেন। ডার্বিতেও গোল করেছেন ক্রেসপো। বাকি তিনটি গোল করেছেন কেরালা ব্লাস্টার্স এফসি এবং বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে। তাও পরপর তিনটি ম্যাচে।

আরও পড়ুন- ভারতের কাছে ম্যাচ হারার পর রাস্তার ধারে ফাস্টফুড খেতে ব্যস্ত ১২৫ কিলোর আজম , ভাইরাল ভিডিও


Previous articleগত দু’সপ্তাহে পেঁয়াজের দাম ৩০ থেকে ৫০ শতাংশ বাড়ল!
Next articleমানিকতলা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী প্রয়াত সাধন পাণ্ডের স্ত্রী সুপ্তি!