শান্তনু বিজেপির সক্রিয়া নেতা! ছবি পোস্ট করে গেরুয়া শিবিরকে তীব্র নিশানা ঋজুর

নির্বাচনে ভরাডুবির পরের গেরুয়া শিবিরে ফের ওঠে কামিনী-কাঞ্চন তত্ত্ব। বিস্ফোরক অভিযোগ করেন বিজেপি নেতা রাহুল সিনহার ভাই শান্তনু সিনহা (Shantanu Sinha)। সরাসরি অমিত মালব্য-সহ বিজেপির (BJP) কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্বকে তুলোধনা করেন তিনি। কিন্তু সেই সময় শান্তনুর সঙ্গে দূরত্ব তৈরি করে পদ্মশিবির। অথচ রাহুল সিনহার ভাই যে সক্রিয় বিজেপি নেতা তার ভুরি ভুরি প্রমাণ রয়েছে। সেই সব ছবি নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে গেরুয়া শিবিরকে নিশানা করেন তৃণমূল (TMC) নেতা ঋজু দত্ত (Riju Dutta)।নিজের পোস্টে ঋজু লেখেন,
“অমিত মালব্যের বিরুদ্ধে ফাইভ স্টার হোটেল এবং পার্টি অফিসে মহিলাদের যৌন হেনস্থা করা গুরুতর অভিযোগ তুলছিলেন যে শান্তনু সিনহা তাঁকে লোকসভা নির্বাচনে শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবির শঙ্কর বসুর সঙ্গে সভায় দেখা যাচ্ছে। বিজেপির ব্যানারে বক্তৃতাও দিচ্ছেন শান্তনু।
মনে করুন, বিজেপি কীভাবে শান্তনু থেকে দূরত্ব রেখেছিল। ছবি কথা বলে।
এখন দেখা যাক, ধর্ষক-শ্লীলতাহানিকারী অমিত মালব্য এবং বিজেপি এখন এর কী ব্যাখ্যা দেয়। আমরা অপেক্ষা করব।
মোদির বিজেপি ধর্ষক ও যৌন হেনস্থাকারী উৎপাদন করে!“

একের পর এক স্যোশাল মিডিয়া পোস্টে বঙ্গ বিজেপির (BJP) সভাপতি পদ পাওয়া নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন শান্তনু। তিনি লেখেন, “অমিত মালবিয়া কি এখনও কলকাতার ফাইভ স্টার হোটেলে অপেক্ষা করছেন কখন বঙ্গ নেতৃত্ব সুন্দরী ললনা সরবরাহ করবে? বঙ্গ নেতৃত্বের মধ্যে এখন কি প্রতিযোগিতা বন্ধ হয়েছে, কে কত সুন্দরী সরবরাহ করে সভাপতির পোস্টটা দখল করবে?“ বিজেপি নেতাদের শীতাতপ নিয়ন্ত্রিত ঘর ছেড়ে বেরিয়ে সাধারণ কর্মীদের পাশে নেতাদের দাঁড়াতে বলেন রাহুল সিনহার ভাই। কয়েক বছর আগের এই একই অভিযোগ করেছিলেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Ray)। বঙ্গ বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে কামিনী-কাঞ্চন নিয়ে দল চালানো অভিযোগ তুলেছিলেন। এবার এই একই অভিযোগ করলেন রাহুল সিনহার (Rahul Sinha) ভাই শান্তনু। অমিত মালব্যের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ করেন সঙ্ঘ পরিবারের এই নেতা! তাঁর বিস্ফোরক অভিযোগ, বঙ্গ বিজেপির সভাপতি-সম্পাদকের পদ পেতে অমিত মালব্যের হোটেল রুমে সুন্দরী মহিলা পাঠানোই নয় কলকাতায় বিজেপির পার্টি অফিসেও মহিলাদের যৌন হেনস্থা করা হয়েছে।

নিজের ফেসবুক ওয়ালে শান্তনু লেখেছিলেন, “অমিত মালবিয়া কি এখনও কলকাতার ফাইভ স্টার হোটেলে অপেক্ষা করছেন কখন বঙ্গ নেতৃত্ব সুন্দরী ললনা সরবরাহ করবে?
বঙ্গ নেতৃত্বের মধ্যে এখন কি প্রতিযোগিতা বন্ধ হয়েছে, কে কত সুন্দরী সরবরাহ করে সভাপতির পোস্টটা দখল করবে?
অনুরোধ, প্রতিযোগিতা করুন কর্মী সমর্থকদের পাশে দাঁড়ানোর। অমিত মালবিয়া বা দিল্লী থেকে পাঠানো অবসারভারদের সুন্দরী ললনা সরবরাহ করে সভাপতি সম্পাদককের পোস্টটা দখলের জন্য প্রতিযোগিতা নয়।
ওরা কিন্ত আপনাদের আশ্বাসে ও আপনাদের কথা বিশ্বাস করে জীবনের ঝুঁকি নিয়েছিল।
বঙ্গ নেতৃত্ব ঠুঁটো জগন্নাথ হয়ে বসে থাকবেন না, প্লিজ।“

দলের রাজ্য নেতৃত্বের ও তাঁদের রাজনৈতিক কর্মসূচি পরিচালনা করার নিয়েও গুরুতর অভিযোগ করেন প্রাক্তন এবিভিপি নেতা শান্তনু সিনহা। সেভবেঙ্গলবিজেপি-র এক্স হ্যান্ডেলের একটি পোস্টও নিজে নিজের ওয়ালে পোস্ট করেন তিনি। লেখেন,

“বঙ্গ বিজেপির কর্মী আক্রান্ত। অমিত মালব্য কোথায়? দলের পয়সায় পাঁচতারা হোটেল বসে ঠোক দো বল্লে হবে? সুনীল বনশল, মঙ্গল পান্ডে কর্মীদের পাশে দাঁড়ান। কেন্দ্রীয় বাহিনী চলে গেলে বিজেপির সাধারণ কর্মীদের কে বাঁচাবে? শহরের পাঁচতারা হোটেল যেখানে আপনাদের বৈঠক হয় খুলে দেবেন?“

কিন্তু সেই সময় প্রাক্তন ABVP নেতা তাঁদের দলের কেউ নয় বলে গা বাঁচানোর চেষ্টা করেছিল বিজেপি। তাঁকে সংঘ পরিবারের দিকে ঠেলার চেষ্টা হয়েছিল। কিন্তু বাস্তবে দেখা গেলি শান্তনু সক্রিয়া বিজেপি নেতা। অর্থাৎ তিনি যে অভিযোগ করছেন, সেটা দলে থেকে তার অন্দরের কথা জেনেই বলে মনে করা হচ্ছে। ঋজুর এই পোস্টের পরে এখন বিজেপি কী বলে সেটাই দেখার।





Previous articleটি-২০ বিশ্বকাপের সুপার এইটে উঠে কী বললেন রোহিত?
Next articleঅবসরের পরেই অন্য ভূমিকায় সুনীল