আচমকাই বুকে ব্যথা! কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়, কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী? 

আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায় (Sandhya Roy)। সূত্রের খবর, বুকে অস্বস্তির কারণে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭৯ বছর বয়সী অভিনেত্রীকে। শোনা যাচ্ছে, এখন কথা বলার মতো অবস্থায় নেই বর্ষীয়ান অভিনেত্রী। তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে খবর, উচ্চ রক্তচাপের সঙ্গে ডায়বেটিসের সমস্যাও রয়েছে সন্ধ্যার। তবে এদিন সময়মত চিকিৎসা শুরু হওয়ায় বড় বিপদ এড়ানো সম্ভব হয়েছে। একইসঙ্গে বেশ কয়েকটি শারীরিক সমস্যার চিকিৎসা চলছে। তবে বর্তমানে চিকিৎসায় সাড়া দিচ্ছেন সন্ধ্যা রায়। তবে আরও কয়েকটা দিন সন্ধ্যা রায়কে চিকিৎসাধীন থাকতে হতে পারে বলে হাসপাতাল সূত্রে খবর।

আচমকা কী হল সন্ধ্যা রায়ের?

সংবাদমাধ্যমকে সন্ধ্যা রায়ের সহকারী জানিয়েছেন, হঠাৎ করেই নাকি বুকের মধ্যে অস্বস্তি অনুভব করতে শুরু করেন অভিনেত্রী। ফলে তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। কয়েকটাদিন হয়তো তাঁকে হাসপাতালেই থাকতে হতে পারে। সমস্ত পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে। বাংলা সিনেমায় দীর্ঘ ২৫ ধরে দাপটের সঙ্গে অভিনয় করেছেন সন্ধ্যা রায়। এরপর ২০১৪-য় অভিনেত্রী রাজনীতির আঙিনায় পা রাখেন। তৃণমূল কংগ্রেস দলের সাংসদ প্রার্থী হিসেবে লোকসভা নির্বাচনে লড়ে অভিনেত্রী বিপুল ভোটে জয়ী হয়ে সে বছর দিল্লিতে সংসদ ভবনে পা রেখেছিলেন। অন্যদিকে, বছর তিনেক আগে কোভিডে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

তবে ২০২২ সালের জুলাই মাসে স্বামী তরুণ মজুমদারকে হারিয়ে একেবারে একা হয়ে পড়েন অভিনেত্রী। দীর্ঘদিন একসঙ্গে না থাকলেও কাগজে কলমে আলাদা হননি তাঁরা। ১৯৬৭ সালে বিখ্যাত পরিচালক তরুণ মজুমদারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। তবে প্রবীণ তারকার অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন সবাই।


Previous articleকাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন কলকাতার প্রৌঢ়
Next articleইউরো জিতলে কেনদের জন্য বিষেশ পুরস্কার ঘোষনা ইংল্যান্ড ফুটবল সংস্থার