পুরনো শত্রুতার জের! দিনেদুপুরে গড়িয়ায় তৃণমূলের পার্টি অফিসে হামলা দুষ্কৃতীদের

লোকসভা ভোট (Loksabha Election) মিটতেই তৃণমূল (TMC) কর্মী-সমর্থকদের উপর হামলার ঘটনা বেড়েই চলেছে। এবার গড়িয়ায় (Garia) তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে ঢুকে তাণ্ডব চালাল একদল দুষ্কৃতি। ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকালে রীতিমতো অশান্ত হয়ে উঠল গড়িয়ার স্টেশন চত্বর। সূত্রের খবর, এদিন সকালে গড়িয়ার স্টেশন সংলগ্ন রাজপুর সোনারপুর ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর (TMC Councillor) পিন্টু দেবনাথের অফিসে চড়াও হয় কয়েকজন দুষ্কৃতি। তারপরই আচমকা বাঁশ-লাঠি নিয়ে চলে হামলা। ভাঙচুর করা হয় পার্টি অফিসের জিনিসপত্র। পাশাপাশি এদিন পার্টি অফিসে উপস্থিত তিন কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠে দৃষ্কৃতীদের বিরুদ্ধে। পরে তাঁদের গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বলে খবর। যদিও খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় নরেন্দ্রপুর থানার পুলিশ (Narendrapur Police)।

পুলিশ সূত্রে খবর, এদিন তৃণমূল কাউন্সিলর পিন্টু দেবনাথ অফিসে বসেছিলেন। আচমকাই সেখানে কয়েকজন দুষ্কৃতী হাজির হয়ে তাণ্ডব চালায় বলে অভিযোগ। এদিকে ঘটনায় গুরুতর জখম হয়েছেন তিন তৃণমূল কর্মী।
কাউন্সিলর পিন্টু দেবনাথের অভিযোগ, বেশ কিছুদিন ধরে গড়িয়া স্টেশনের কাছে জলপোল এলাকায় অসাধু কাজকর্ম চলছে। তার প্রতিবাদ করাতেই এই হামলা। লোকসভা ভোটে হেরে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এমন হামলা চালিয়েছে বলে অভিযোগ। এদিন খবর পেয়ে নরেন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই পার্টি অফিসে তালা ঝুলিয়ে দেয়। ইতিমধ্যে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। তবে দিনেদুপুরে এমন ঘটনায় স্থানীয়দের মধ্যে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে।

তবে পুরানো শত্রুতার জেরেই এই হামলা বলে মনে করছে পুলিশ। এদিকে মারধরের ঘটনায় অমিত হালদার, সিরাজ, আতাবুল, মিলন নামে চারজনের নাম উঠে আসছে। কিন্তু, এদের পিছনে কারা রয়েছে, কী উদ্দেশ্যে হামলা তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

Previous articleকেন নেদারল্যান্ডসের বিরুদ্ধে নামলেন না এমবাপে? মুখ খুললেন দেঁশ
Next articleসুপ্রিম কোর্টে ভর্ৎসনার পরে NTA-তদন্তে উচ্চপর্যায়ের কমিটি গঠন কেন্দ্রের