অ্যাপ বাইকের বেপরোয়া গতির জের! নিউটাউনে যাওয়ার পথে মৃত্যু হুগলির তরুণীর

ফের শহরে বেপরোয়া গতির জের! যার জেরে প্রাণ গেল এক তরুণীর। নিউটাউনে (Newtown) এমন দুর্ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ, অ্যাপ বাইক (App Bike) চালকের বেপরোয়া গতির জেরেই এমন কাণ্ড। পুলিশ সূত্রে খবর, মৃতা পড়ুয়ার নাম প্রিয়সী পাল (২২)। চুঁচুড়া (Chinsurah) বিধানসভার অন্তর্গত কোদালিয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের পল্লীশ্রীর বাসিন্দা ওই পড়ুয়া সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করতেন বলে পরিবার সূত্রে খবর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে, ছাত্রীর অকালমৃত্যুতে শোকস্তব্ধ চুঁচুড়ার এলাকাবাসী।

প্রিয়সীর পরিবারের দাবি, বেপরোয়া গতিতে বাইক চালানোর ফলে এমন পরিণতি। ঘটনা প্রসঙ্গে কোদালিয়া-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান সুকান্ত ঘোষ জানান, ওই পরিবার সূত্রে তিনি এই মর্মান্তিক খবর জানতে পেরেছেন। বাইক দুর্ঘটনায় প্রিয়সীর ঘাড়ের শিরা ছিঁড়ে যাওয়ার ফলে তাঁর মৃত্যু হয়েছে। অবিলম্বে পুলিশি পদক্ষেপের দাবি তুলেছেন।

পরিবার সূত্রে খবর, সাংবাদিকতায় স্নাতকোত্তর পাশ করার পর নিউ টাউনের একটি প্রতিষ্ঠানে ‘সামার ইন্টার্নশিপ’ কোর্স করছিলেন প্রিয়সী। প্রতিদিনই চুঁচুড়ার বাড়ি থেকেই নিউ টাউন যাতায়াত করতেন। মৃতার মা মৌসুমী পাল জানান, শনিবার দুপুর দেড়টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিল মেয়ে। প্রথমে ট্রেন ধরে হাওড়া এবং পরে সেখান থেকে অ্যাপ বাইকে করে নিউ টাউনের প্রতিষ্ঠানে গিয়েছিলেন। এরপর সবকিছু ঠিকঠাক থাকলেও তাল কাটে সন্ধের পর। একটি অচেনা নম্বর থেকে ফোন পান তিনি। ফোনে জানানো হয় দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাঁর মেয়ে। এরপরই মাথায় আকাশ ভেঙে পড়ে প্রিয়সীর মায়ের। এরপর নিউ টাউনের একটি বেসরকারি হাসপাতাল থেকে ফোন আসে মৌসুমীর কাছে। তড়িঘড়ি হাসপাতালের দিকে রওনা হলেও লাভের লাভ কিছুই হয়নি। ততক্ষণে মৃত্যু হয়েছে মেয়ের।

 

 

Previous articleপোর্শেকাণ্ডের রেশ মেলায়নি, এনসিপি বিধায়কের ভাইপোর গাড়ির ধা.ক্কায় বেঘোরে প্রা.ণ গেল যুবকের
Next articleবাংলাকে ‘বাদ’ দিয়েই গঙ্গার জল চুক্তি! মোদির হঠকারিতা, অবহেলায় ক্ষুব্ধ রাজ্য়