মুম্বই সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী: অনন্তের বিয়ের আমন্ত্রণের পাশাপাশি একগুচ্ছ কাজ-বৈঠক

একগুচ্ছ কাজ-বৈঠক ও নিমন্ত্রণ রক্ষা করতে মুম্বই যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সূত্রের খবর, ১১ তারিখ দুপুর ২টো নাগাদ মুম্বই রওনা দেবেন তিনি। ফিরবেন ১৩ তারিখ বিকেলে। ১২ তারিখ মুকেশ আম্বানির (Mukesh Ambani) ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের রিসেপশনে যোগ দেওয়ার কথা রয়েছে বাংলার মুখ্যমন্ত্রীর।

মুখ্যমন্ত্রীর যে সফরসূচি মিলেছে সেই অনুযায়ী,

  • ১১ তারিখ মুম্বই পৌঁছে বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের ট্রাইডেন্ট হোটেলে থাকবেন
  • ১২ তারিখ দিনের বেলা একাধিক বৈঠক
  • ওই দিন বিকেলেই বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে জিও সেন্টারে অনন্ত ও রাধিকার বিয়ের রিসেপশনে যোগ দেওয়ার কথা
  • ১৩ তারিখ বিকেলে কলকাতা ফিরবেন

প্রি-ওয়েডিং পর্ব মিটিয়ে অবশেষে বিয়ে পিঁড়িতে বসছেন মুকেশ আম্বানির ছোট ছেলে। ১১ জুলাই রাধিকা মার্চেন্টের সঙ্গে তাঁর বিয়ে অনুষ্ঠান। ১২ জুলাই রিসেপশন বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের জিও সেন্টারে। সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও (Narendra Modi)। থাকবেন দেশে তাবড় রাজনৈতিক নেতৃত্ব। কংগ্রেস সাংসদ সনিয়া গান্ধী আমন্ত্রিত হলেও, শারীরিক অসুস্থতার কারণে তিনি নাও যেতে পারেন। তবে, বিরোধী দলনেতা রাহুল গান্ধী থাকবেন কি না, তা এখনও জানা যায়নি। মহারাষ্ট্রের এনসিপি প্রধান শরদ পওয়ার এবং শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের পাশাপাশি আমন্ত্রিত বিভিন্ন দলে নেতা-নেত্রীরা। মুকেশ আম্বানির সঙ্গে মমতার (Mamata Banerjee) সম্পর্ক বরাবরই ভালো। বাংলার মুখ্যমন্ত্রীর থেকে অনুমতি নিয়ে কালীঘাটের মন্দিরের চূড়া নির্মাণ করে দিচ্ছে আম্বানিরা।

তবে, শুধু বিয়ের অনুষ্ঠান নয়। সূত্রের খবর, শরদ পওয়ার, উদ্ধব ঠাকরের সঙ্গে কথা হতে পারে তৃণমূল (TMC) সুপ্রিমোর। একই সঙ্গে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের সঙ্গে বৈঠকের সম্ভাবনা রয়েছে।

আম্বানির ছোট ছেলের বিয়ে উপলক্ষ্যে সেজেছে গোটা মুম্বই। বাণিজ্য নগরীর প্রাণকেন্দ্রের প্রধান দুটি পাঁচতারা হোটেলের সব ঘর বুক। ১২ থেকে ১৪ জুলাই জিও কনভেশন সেন্টারের দিকে যাওয়ার রাস্তাগুলিতে যান চলাচলও বন্ধ থাকবে বলে সূত্রের খবর।








Previous articleটেক ইন্ডাস্ট্রিতে দেদার ছাঁটাই, নেপথ্যের কারণ নিয়ে মুখ খুললেন সিইওরা
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম