Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১)ইউরো কাপের ফাইনালে ইংল্যান্ড। বুধবার রাতে নেদারল্যান্ডসের বিরিদ্ধে এক গোলে পিছিয়ে পড়েও ২-১ জিতল গ্যারেথ সাউথগেটের দল। ম্যাচের অতিরিক্ত সময়ে গোল কোর ইংল্যান্ডকে ফাইনালে তুললেন ওয়াটকিন্স। ফাইনালে স্পেনের মুখোমুখি ইংল্যান্ড।

২)কোপা কাপের ফাইনালে কলম্বিয়া। এদিন সকালে উরুগুয়েকে সেমিফাইনালে হারাল ১-০ গোলে। কলম্বিয়ার হয়ে একমাত্র গোল লারমার। ফাইনালে মুখোমুখি আর্জেন্তিনা-কলম্বিয়া।

৩) ভারতের ব্যাডমিন্টন দলের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে প্রকাশ পাড়ুকোনকে। নতুন দায়িত্ব পেয়েছেন তিনি। ভারতের ব্যাডমিন্টন দলের মেন্টর হিসাবে প্যারিসে যাচ্ছেন অল ইংল্যান্ডজয়ী ব্যাডমিন্টন তারকা।

৪) আবার মুখ খুললেন নাতাশা স্ট্যাঙ্কোভিচ। হার্দিক  পান্ডিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনা নিয়ে মুখ খুললেন তিনি। হার্দিক চুপ থাকলেও তাঁর স্ত্রী থেমে নেই। যত বার তিনি কিছু বলছেন তত বার আরও উস্কে যাচ্ছে বিচ্ছেদের জল্পনা।

৫) তৃতীয় টি-২০ ম্যাচে ২৩ রানে জিতে সিরিজেএগিয়ে গেলেন শুভমন গিলেরা। গতকাল  এই ম্যাচে দলে ফিরলেন বিশ্বকাপজয়ী তিন ক্রিকেটার। ফলে ভারতের প্রথম একাদশে চার বদল হয়। তাতে ম্যাচ জিততে সমস্যা হয়নি। এই জয়ের ফলে টি-টোয়েন্টি সিরিজ় ২-১ ব্যবধানে এগিয়ে গেল ভারত।

আরও পড়ুন- ইউরো কাপে নাটকীয়ভাবে নেদারল্যান্ডসকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে স্পেনের মুখোমুখি ইংল্যান্ড

Previous articleইউরো কাপে নাটকীয়ভাবে নেদারল্যান্ডসকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে স্পেনের মুখোমুখি ইংল্যান্ড
Next articleকোপা কাপের ফাইনালে কলম্বিয়া, উরুগুয়েকে সেমিফাইনালে হারাল ১-০ গোলে