বিচ্ছেদের জল্পনার মাঝে ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট হার্দিকের স্ত্রী নাতাশার, কী বললেন তিনি?

নিজের সোশ্যাল মিডিয়ায় হার্দিকের স্ত্রী একটি ভিডিও পোস্ট করে বলেন, “ কফি খেতে খেতে একটা কথা মাথায় এল।

২০২৪ আইপিএল থেকেই শিরোনামে হার্দিক পান্ডিয়া এবং তাঁর স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের সম্পর্ক। জল্পনা ছড়ায় তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে। যদিও এই নিয়ে কিছু মুখ খোলেননি হার্দিক-নাতাশা কেউই। তবে বেশ কিছুদিন ধরে নিজের সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন নাতাশা। যা থেকে আরও উস্কে যাচ্ছে বিচ্ছেদের জল্পনা।

নিজের সোশ্যাল মিডিয়ায় হার্দিকের স্ত্রী একটি ভিডিও পোস্ট করে বলেন, “ কফি খেতে খেতে একটা কথা মাথায় এল। কত তাড়াতাড়ি আমরা কারও বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমরা শান্ত হয়ে ভাবি না। ভাল করে পর্যালোচনা করি না। সরাসরি সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমরা দেখি না কী হয়েছে। কোনও ঘটনার নেপথ্যে কী কারণ রয়েছে। কী পরিস্থিতিতে কোনও ঘটনা ঘটছে। তাই সিদ্ধান্ত না নিয়ে পর্যবেক্ষণ করুন। ধৈর্য ধরুন।“ আর এই পোস্টের পরই নেটিজেনরা মনে করছেন হার্দিক আর তার বৈবাহিক সম্পর্ক নিয়েই পোস্ট করেছেন নাতাশা। মনে করা হচ্ছে, হার্দিকের উদ্দেশেই এই কথা বলেছেন তিনি। যদিও হার্দিকের নাম সরাসরি নাতাশা নেননি।

বেশ কয়েকদিন আগে নাতাশা ভিডিও পোস্ট করে বলেছিলেন, “ তোমাকে আরও একবার ছোট্ট একটা কথা মনে করিয়ে দিতে চাই। ঈশ্বর লোহিত সাগর সরাতে পারেননি। তিনি সেটাকে দু’ভাগে ভাগ করে দিয়েছিলেন। তার অর্থ, তিনি তোমার জীবনের কোনও সমস্যা সরিয়ে দেবেন না। সেই সমস্যার মধ্যে দিয়ে বেরিয়ে আসার পথ তৈরি করে দেবেন।“

আরও পড়ুন- কোপা কাপের ফাইনালে কলম্বিয়া, উরুগুয়েকে সেমিফাইনালে হারাল ১-০ গোলে


Previous article‘উপাচার্য কাঁটা’! PhD প্রবেশিকায় প্রথম হয়েও ব্রাত্য অর্ণব, দ্রুত ভর্তি নেওয়ার দাবি কুণালের
Next articleচরম নৃশংস: অন্ধ্রপ্রদেশে ৮ বছরের বালিকাকে গণধর্ষণ-খুন, অভিযুক্তরা ক্লাস সিক্স-সেভেনের ছাত্র!