অনন্ত-রাধিকার বিয়েতে বোমা বিস্ফোরণের হুমকি! অপ্রীতিকর ঘটনা এড়াতে তৎপর মুম্বই পুলিশ

অনন্ত-রাধিকার (Anant Ambani Radhika Merchant) বিয়ে উপলক্ষে রীতিমতো সরগরম বানিজ্যনগরী মুম্বই (Mumbai)। আম্বানি পরিবারে রীতিমতো খুশির হাওয়া। এমন শুভ মুহূর্তেও মাথাব্যথা পিছু ছাড়ছে না শিল্পপতি মুকেশ আম্বানির। এবার ছেলের বিয়ের মধ্যেই বোমা বিস্ফোরণের হুমকি। সোশ্যাল মিডিয়ায় সেই পোস্ট ঘিরে ইতিমধ্যেই সতর্ক মুম্বই পুলিশ। @FFSFIR আইডি থেকে ওই নেটিজেন পোস্টে লেখেন, ‘আমার মাথায় একটি বুদ্ধি এসেছে। লাজলজ্জাহীন হয়ে বলছি, যদি আম্বানির বিয়েতে বোমা বিস্ফোরণ হয়, তাহলে তো অর্ধেক বিশ্ব বদলে যাবে।’

শুক্রবার ছিল অনন্ত-রাধিকার বিয়ে, রবিবার ছিল প্রীতিভোজ। তবে এই ৭২ ঘণ্টা সবচেয়ে বেশি চর্চায় ছিল ধনকুবের মুকেশ আম্বানীর ছোট ছেলে অনন্ত এবং রাধিকা মার্চেন্টের বিয়ে। জমকালো এই অনুষ্ঠানে দেশ বিদেশের তারকার ভিড় ছিল চোখে পড়ার মতো। শুধু তা-ই নয়, রাজনীতিবিদ থেকে শিল্পপতিরাও এসেছিলেন নবদম্পতিকে আশীর্বাদ করতে। আর সেই অনুষ্ঠানেই বোমা বিস্ফোরণের হুমকি মেলে চাঞ্চল্য ছড়িয়েছে। মুম্বই পুলিশের এক উচ্চপদস্থ অফিসার জানান, শনিবার রাতে এক্স হ্যান্ডলে একটি হুমকিবার্তা আসে। সেখানে অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানস্থলে বোমা মারার হুমকি দেওয়া হয়। তবে বিষয়টি নজরে আসতেই সতর্ক হয় পুলিশ। খবর পেয়েই জোরদার করা হয় অনুষ্ঠানস্থলের নিরাপত্তা।

 

যদিও অভিযুক্ত নেটিজেনের আসল পরিচয় জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। উল্লেখ্য, গত শুক্রবার মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে জিও ওয়ার্ল্ড কানেকশন সেন্টারে মহাধুমধাম করে বসেছিল বিয়ের আসর। চারহাত এক হয় অনন্ত আম্বানি এবং শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকার। তবে এই হুমকি পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই বিবাহ অনুষ্ঠানের আশপাশে সুরক্ষা বাড়িয়ে দেওয়া হয়েছে। এক পুলিশ আধিকারিক বলেন, এখনও পর্যন্ত মুম্বই পুলিশ এই ঘটনায় কোনও এফআইআর দায়ের করেনি। গত ১৩ জুলাই এক্স হ্যান্ডেলে এই পোস্টটি করা হয়েছিল। এর নেপথ্যে কে বা কারা রয়েছে, কী উদ্দেশ্য নিয়ে এমন পোস্ট করা হয়েছিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

এর আগেও অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানস্থল থেকে দু’জনকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। সূত্রের খবর, তাঁদের আমন্ত্রণ ছিল না। ভুয়ো পরিচয় দিয়ে বিয়েতে হাজির হয়েছিলেন তাঁরা। ধৃতেরা অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। পুলিশ জেরা করে জানতে পেরেছে, আম্বানিদের বিয়েতে যোগ দেওয়ার জন্যই মুম্বইয়ে এসেছিলেন তাঁরা।

Previous articleদুটি কক্ষে কয়েক হাজার কেজি সোনা! পুরীর মন্দিরের রত্নভাণ্ডারে আর কী আছে?
Next article১৫০ পেরিয়ে তিলোত্তমার বুকে চিরস্তব্ধ হতে চলেছে ঐতিহ্যের ট্রাম