বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে হার্দিক পান্ডিয়ার সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে

হার্দিক এখন ছুটিতে রয়েছেন, এরপর তিনি জাতীয় দলের হয়ে খেলতে নামবেন শ্রীলঙ্কা সিরিজে। তাঁকে অধিনায়ক করা হতে পারে সেই সিরিজে বলে জানা গিয়েছে

চলতি বছরের টি২০ বিশ্বকাপের সময় থেকে হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের মধ্যে সম্পর্ক নিয়ে আলোচনা চলছে। তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়েছে। আদৌ বিবাহ বিচ্ছেদ হবে কি না সেটা সময় বলবে, কিন্তু হার্দিককে নিয়ে নাতাশার চুপ থাকা বা হার্দিককে শুভেচ্ছা জানিয়ে নাতাশার কোনও পোস্ট না করা জল্পনা বাড়িয়েছে। ২০২০ সালের ৩১ মে নাতাশা ও হার্দিক বিয়ে করেন। তাদের এক পুত্র সন্তান আছে। যদিও সাম্প্রতিককালে তিনজনের একসঙ্গে ছবি দেখা যায়নি। দু’জনেই আলাদা আলাদা পুত্রের সঙ্গে ছবি আপলোড করেছেন। হার্দিক এখন ছুটিতে রয়েছেন, এরপর তিনি জাতীয় দলের হয়ে খেলতে নামবেন শ্রীলঙ্কা সিরিজে। তাঁকে অধিনায়ক করা হতে পারে সেই সিরিজে বলে জানা গিয়েছে।
এই আবহে বেশ কিছুদিন ধরেই মুকেশ আম্বানির ছোট পুত্র অনন্ত আম্বানির বিয়ের উৎসব চলছে। যেখানে ভারতীয় দলের সহ অধিনায়ক হার্দিক পান্ডিয়াকেও আমন্ত্রণ জানায় আম্বানি পরিবার। এই অনুষ্ঠানে বাকি ক্রিকেট সেলিব্রিটিরা তাদের স্ত্রীদের নিয়ে অনুষ্ঠানে যোগদান করলেও হার্দিক পান্ডিয়াকে একাই দেখা গিয়েছে। নেটিজেনরা এর থেকে অনুমান করছেন যে হার্দিক পান্ডিয়ার সঙ্গে নাতাশার খুব শীঘ্রই ডিভোর্স হতে চলেছে। তবে হার্দিকের ভাইরাল হওয়া ভিডিওতে, বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে উদ্যাম নাচতে দেখা গিয়েছে হার্দিককে। এমনকি হার্দিকের সঙ্গে নাচবেন বলে ছুটে এসেছিলেন অনন্যা।

অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের বিয়েতে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে শাহরুখ খানের জনপ্রিয় গান ‘গোরি গোরি’-তে নাচতে দেখা যায় তাদের।প্রথমে দাঁড়িয়ে থেকে নাচলেও পরেরদিকে তিনি মাটিতে শুয়ে পড়ে নাচতে থাকেন। নেটিজেনদের একাংশ জানিয়েছেন, ব্যক্তিগত জীবনে হার্দিকের বিবাহ বিচ্ছেদ নিয়ে যে জল্পনা চলছে তিনি সেটা কাটিয়ে উঠছেন যে এটা তার প্রমাণ। সেই ছবি ক্যামেরায় ধরা পড়ার পর থেকেই সমাজমাধ্যমে হার্দিক ও অনন্যার নতুন সম্পর্কর জল্পনা তৈরি হয়েছে। যদিও এই সম্পর্কের কোনও সিলমোহর এখনও পড়েনি, সবটাই একটা জল্পনা মাত্র।

জাতীয় দলের জার্সিতে হার্দিক পান্ডিয়ার কামব্যাক সকলের নজর কেড়েছে। গত আইপিএল-এ তিনি যে খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন, সেটা কাটিয়ে তিনি কামব্যাক করেছেন জাতীয় দলে। ব্যাট ও বলে নিজের সেরাটা দিয়েছেন। ক্রিকেট থেকে এখন বিশ্রামে রয়েছেন।

 

Previous article‘নতুন’কে স্বাগত সোহিনী-শোভনের, কী বলছেন ‘প্রাক্তন’রা
Next articleসুপ্রিম কোর্টে স্থগিত DA মামলার শুনানি, আরও সময় চাইল রাজ্য সরকার