রাস্তায় গড়াগড়ি ‘বেসামাল’ বিজেপির যুবমোর্চার সভাপতির! ছবি পোস্ট করে মোক্ষম খোঁচা কুণালের

বিজেপির যুব মোর্চার সভাপতি মদ্যপ অবস্থায় রাস্তায় গড়াগড়ি দিচ্ছেন। ছবি-ভিডিও ভাইরাল স্যোশাল মিডিয়ায়। (ছবি-ভিডিও-র সত্যতা যাচাই করেনি ‘বিশ্ববাংলা সংবাদ’)। ছবিতে যাঁকে দেখা যাচ্ছে, তিনি উত্তর কলকাতার বিজেপির যুবমোর্চা সভাপতি সূরয সিং (Suraj Singh)। গভীর রাতে বেসামাল অবস্থায় ফুটপাতের রেলিং ধরে হাঁটছেন তিনি। আবার এই সূরযের সঙ্গে অন্য সময় দেখা গিয়েছে বিজেপির (BJP) কেন্দ্রীয় ও রাজ্যের শীর্ষ নেতৃত্বকে। সেই ছবিগুলি নিজের এক্স হ্যান্ডেলে ৩টি পোস্ট করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি লিখেছেন, যে এই ছবি তাঁকে সূরয সিং-এর অনুগামীরাই পাঠিয়েছেন। তবে, সত্যতা যাচাই করেননি কুণাল। এর পরেই বিজেপি যুবনেতার আচরণ নিয়ে গেরুয়া শিবিরকে তীব্র কটাক্ষ করেছেন তৃণমূল নেতা। অমিত শাহ থেকে সুকান্ত মজুমদারের সঙ্গে এক ফ্রেমে সূরযের ছবি পোস্ট করে কুণাল লেখেন, “ছবি থাকলেই অপকর্মের দায় নেবেন তো? বিজেপি কিছু বলবে?”বুধবার সকালে নিজের এক্স হ্যান্ডেলে একের পর এক ছবি, ভিডিও পোস্ট করে বিজেপিকে মোক্ষম খোঁচা দেন কুণাল। প্রথম পোস্টে ছবি দিয়ে তৃণমূল (TMC) নেতা লেখেন,
”উত্তর কলকাতা বিজেপি যুব মোর্চা সভাপতি সূরয সিং কি মদ্যপ অবস্থায় রাতে রাস্তায় গড়াগড়ি খাচ্ছিল? ছবি ও ভিডিও পেলাম। ওর লোকজনই দিল। সত্যতা যাচাই করা যায়নি। বিজেপি কি খোঁজখবর নেবে?”

এর কিছুক্ষণ পরেই বিজেপি নেতাদের সঙ্গে সূরযের ছবি পোস্ট করে কুণাল (Kunal Ghosh) পর পর দুটি পোস্ট করেন। তাতে লেখেন,
”উত্তর কলকাতা বিজেপি যুব মোর্চা সভাপতি সূরয সিং মাতাল হয়ে গড়াগড়ি। ওর লোকেরাই দিল। ছবি, ভিডিওর সত্যতা যাচাই করিনি। অনেকের সঙ্গে ছবি দেখছি। ছবি থাকলেই অপকর্মের দায় নেবেন তো? বিজেপি কিছু বলবে?”
”উত্তর কলকাতা বিজেপির যুব মোর্চা সভাপতি সূরয সিং। মাতাল হয়ে রাতে গড়াগড়ি। ওর লোকেরাই ছবি, ভিডিও দিল। যাচাই করা সম্ভব হয়নি। বিজেপি কিছু বলুক। আর সঙ্গে ছবি থাকলেই অপকর্মের সঙ্গী ভাবা যায় কিনা, ওদের নেতারা বলুন।”

বিভিন্ন সময় একাধিক অভিযুক্তদের সঙ্গে তৃণমূল নেতাদের ছবি দেখিয়ে জড়ানোর চেষ্টা করে বিজেপি। সেই সময় শাসকদলের তরফ থেকে বারবার বলা হয়, ভিড়ের মধ্য়ে অনেকেই ছবি তোলে। কিন্তু সে কথা মানতে চায়নি গেরুয়া শিবির। আর এখানে তো তাঁদের দলের যুবমোর্চার সভাপতি! আর তাঁর সঙ্গে ছবি অমিত শাহ থেকে সুকান্ত মজুমদার সবার। এমনকী, বিজেপির হয়ে সাংবাদিক বৈঠকও করতে দেখা যাচ্ছে সূরযকে। তাহলে তাঁর দায় কেন নেবে না গেরুয়া শিবির? আর এই আচরণেরই বা কী ব্যাখ্যা দেবে? প্রশ্ন তুলেছে তৃণমূল।






Previous articleবাংলায় শিল্পের বিকাশে সবুজ প্রযুক্তি, ৫০০০ গাছ লাগানোর ঘোষণা MCCI-র
Next article৬০০ শূন্যপদে চাকরিপ্রার্থী ২৫ হাজার! এয়ার ইন্ডিয়ার ইন্টারভিউতে চরম বিশৃঙ্খলা