Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) দলবদলে বড় চমক দিল মোহনবাগান সুপার জায়ান্ট। চার বছরের চুক্তিতে সবুজ-মেরুনে এলেন বিশ্বকাপার জেমি ম্যাকলারেন। এদিন সকালে এমনটাই জানিয়ে দেওয়া হল ক্লাবের তরফে থেকে। আগামী ২৯ জুলাই মোহনবাগান দিবস । ওই দিনই মরশুমের প্রথম অনুশীলনে নামবে বাগান ব্রিগেড।

২) শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে দলকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। হার্দিক পান্ডিয়ার বদলে ক্রিকেটের ছোট ফর্ম্যাটে দায়িত্ব তুলে দেওয়া হয়েছে সূর্যের হাতে। কেন হার্দিককে সরিয়ে সূর্যের হাতে দায়িত্ব তুলে দেওয়া হল , সেই নিয়ে এবার মুখ খুললেন দলের প্রধান নির্বাচক অজিত আগারকার। এই প্রসঙ্গে আগারকার বলেন , “ আমরা একদিনে অধিনায়ক নির্বাচক করিনি।

৩) সিরিজ খেলতে আজই শ্রীলঙ্কায় উড়ে গেল ভারতীয় দল। লঙ্কানদের বিরুদ্ধে তিনটি টি-২০ এবং তিনটি একদিনের ম্যাচ খেলবেদ ভারতীয় দল। তবে তার আগে ফের একবার বিরাট কোহলি এবং নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ গৌতম গম্ভীর। বলেন, “ সবটাই টিআরপির খেলা। আমার সঙ্গে বিরাটের কী হয়েছে সেটা আমরা ছাড়া কেউ জানে না।

৪) টি-২০ ফর্ম্যাট থেকে সরে দাঁড়িয়েছেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। ভারতের এই দুই তারকার এই সিদ্ধান্তকে সম্মান জানালেও, বিরাট-রোহিতের একদিনের ক্রিকেটে কতটা গুরুত্ব রয়েছে, তা এদিন জানিয়ে দিলেন টিম ইন্ডিয়ার নতুন কোচ গৌতম গম্ভীর। বলেন, “ বিরাট ও রোহিত দেখিয়েছে যে, ওরা কী করতে পারে। ওদের মধ্যে এখনও অনেক ক্রিকেট বাকি।

৫) ২৭ জুলাই থেকে শুরু হচ্ছে ডুরান্ড কাপ। ২৯ জুলাই ডুরান্ড কাপের অভিযান শুরু করতে চলেছে ইস্টবেঙ্গল এফসি। তবে তার আগে এদিন বাইপাসের ধারে ইমামির আর্ট গ্যালারিতে আলাপচারিতা করানো হল ইস্টবেঙ্গলের কোচ এবং ফুটবলারদের সঙ্গে। যেখানে আগামী মরশুমের নিজেদের লক্ষ্যের কথা তুলে ধরেন লাল-হলুদ কোচ কার্লোস কুয়াদ্রাত এবং অধিনায়ক ক্লেটন সিলভা।

আরও পড়ুন- ডুরান্ডে নামার আগে নিজের লক্ষ্য কথা জানালেন কুয়াদ্রাত, কী বললেন লাল-হলুদ কোচ ?

Previous articleআজ ২০২৪-২৫ অর্থবর্ষের বাজেট পেশ নির্মলা সীতারমনের
Next articleদুর্গোৎসবের প্রস্তুতি নিয়ে আজ পুজো কমিটির সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রী