ব্যাঙ্কে সশস্ত্র দুষ্কৃতী হামলা! মালদহে গুলিবিদ্ধ ব্যাঙ্ককর্মী

গুলিবিদ্ধ ব্যাঙ্ক কর্মী সেখানকার হিসাবরক্ষক। তাঁকে আহত অবস্থায় প্রথমে গাজোল স্টেট জেনারেল হাসপাতাল ও পরে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়

মালদহের চাঁচোলে সমবায় সমিতির ব্যাঙ্কে সশস্ত্র দুষ্কৃতী হামলায় গুলিবিদ্ধ হলেন এক ব্যাঙ্ককর্মী। গাজোলের কেষ্টপুর সমবায় সমিতির ব্যাঙ্ক থেকে কয়েক লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় প্রায় আট দশজনের দুষ্কৃতীদল। তবে প্রত্যেকে মুখ ঢেকে ঢোকায় পরিচয় জানা সম্ভব হয়নি। তবে ডাকাতির সময় অ্য়ালার্ম বেজে ওঠায় পালিয়ে যায় তারা। পালানোর সময় গুলিতে আহত হন ব্যাঙ্ককর্মী। ব্যাঙ্কের বাইরে বেরিয়ে বোমাবাজি করে এলাকা ছাড়ে অল্পবয়সী দুষ্কৃতীরা।

ব্যাঙ্ককর্মীদের দাবি, বেলা আড়াইটে নাগাদ একটি বোলেরো গাড়ি করে সশস্ত্র দুষ্কৃতীরা ব্যাঙ্কে ঢোকে। সেই সময় কর্মীরা টিফিন করার প্রস্তুতি নিচ্ছিলেন। ব্যাঙ্কের নিরাপত্তাকর্মীকে বন্দুকের সামনে রেখে ব্যাঙ্কের ভিতরে ঢুকিয়ে দেওয়া হয়। এরপর ব্যাঙ্ক কর্মীদেরকে নগদ টাকা বের করতে বলা হয়। দায়িত্বপ্রাপ্ত কর্মী দুষ্কৃতীদের হাতে চাবি তুলে দেন। এরপর মূল সিন্দুকের চাবি দাবি করে তারা। কিন্তু সেই সিন্দুক খুলতে গেলেই বেজে ওঠে অ্যালার্ম। হকচকিয়ে যাওয়া ব্যাঙ্ককর্মী তাড়াতাড়ি সিন্দুকের তালা বন্ধ করতে যেতেই দুষ্কৃতীরা তাকে লক্ষ্য করে গুলি চালায়।

কিন্তু কারা এই সশস্ত্র দুষ্কৃতী? ব্যাঙ্ককর্মীদের দাবি, এদের প্রত্যেকেরই মুখ কাপড়ে ঢাকা ও চোখে কালো চশমা ছিল। তবে বয়সে এরা সদ্য যুবক বলে অনুমান কর্মীদের। এরা বাংলায় কথা বললেও মাঝে মাঝে হিন্দিতে কথা বলছিল, সেটা নিজেদের পরিচয় গোপণ করার জন্য, এমনটাও অনুমান সমবায় ব্যাঙ্কের কর্মীদের। ব্যাঙ্কের বাইরে বোলেরো থেকে সশস্ত্র অবস্থাতেই তারা নামে।

গুলিবিদ্ধ ব্যাঙ্ক কর্মী সেখানকার হিসাবরক্ষক। তাঁকে আহত অবস্থায় প্রথমে গাজোল স্টেট জেনারেল হাসপাতাল ও পরে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কর্মীদের দাবি, সিন্দুক থেকে টাকা না নিতে পারলেও কয়েক লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে ডাকাতদল। ঘটনার পরে এলাকার সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের ধরার প্রক্রিয়া শুরু করেছে গাজোল থানার পুলিশ।

Previous articleবাজেয়াপ্ত ১৬ বেআইনি সম্পত্তি! আয়কর দফতর জেরা করতেই কেঁদে ভাসালেন অর্পিতা
Next article‘উত্তম স্মরণে’ অনুষ্ঠানে বিপত্তি, ধনধান্য স্টেডিয়ামে ভাঙলো তোরণ!