Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) জয় দিয়ে ডুরান্ড কাপের অভিযান শুরু করল ইস্টবেঙ্গল এফসি। এদিন ১ গোলে পিছিয়ে থেকেও ভারতীয় বায়ুসেনাকে হারালো ৩-১ গোলে। লাল-হলুদের গোল তিনটি করেন ডেভিড, দিমিত্রিয়স দিয়ামানতাকোস এবং ক্রেসপো। ইস্টবেঙ্গলের হয়ে নজর কাড়েন মাদিহ তালাল। ম্যাচের সেরাও হন তিনি।

২) মোহনবাগান দিবস উপলক্ষ্যে সকাল থেকে ময়দানের সবুজ-মেরুণ তাবুতে শুরু হয় নানা অনুষ্ঠান। পতাকা উত্তোলন, অমরজ্যোতি প্রজ্জ্বলন থেকে বিকেলে হল বর্ণাঢ্য অনুষ্ঠান। মোহনবাগান রত্ন দেওয়া হল ভারতের প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

৩) ২০২৪ প্যারিস অলিম্পিক্সের সিঙ্গেলসের তৃতীয় পর্বে চলে গেলেন নোভাক জোকোভিচ। এদিন দ্বিতীয় রাউন্ডে জোকার হারিয়ে দিলেন রাফায়েল নাদালকে। ম্যাচের ফলাফল ৬-১, ৬-৪। ১ঘণ্টা ৪৩ মিনিটের লড়াইয়ে শেষ হাসি হাসেন জোকোভিচ।

৪) প্যারিস অলিম্পিক্সের দ্বিতীয় ম্যাচে ড্র করল ভারতের হকি দল। এদিন আর্জেন্তিনার বিরুদ্ধে ১-১ গোলে ড্র করেন হার্দিক সিং, মনপ্রীত সিংরা। টিম ইন্ডিয়ার হয়ে একমাত্র গোল হরমনপ্রীত সিং-এর। ম্যাচের দ্বিতীয় কোয়ার্টারে একটি গোল করে আর্জেন্তিনা। ভারতীয় দল সমতা পেতে দীর্ঘ সময় ধরে লড়াই করছিল।

৫) ২০২৪ প্যারিস অলিম্পিক্সের তৃতীয় দিনের শুরুতে ধাক্কা ভারতের। অল্পের জন্য পদক হাতছাড়া অর্জুন বাবুটার। এদিন ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টের ফাইনালে চতুর্থ স্থানে শেষ করলেন তিনি। গোটা ফাইনাল জুড়ে ভালো পারফর্ম করলেও পদক জেতা হল না তাঁর। অলিম্পিক্সে চতুর্থ হন অর্জুন বাবুটা।

আরও পড়ুন- জয় দিয়ে ডুরান্ড কাপের অভিযান শুরু ইস্টবেঙ্গলের, ভারতীয় বায়ুসেনাকে হারালো ৩-১ গোলে

Previous articleনৃতাল ছন্দের ২৮ বছর, নাচে গানে মন মাতালো শিল্পীরা 
Next articleফের রেল দুর্ঘটনা, ভোররাতে লাইনচ্যুত মুম্বইগামী হাওড়া-সিএসএমটি এক্সপ্রেসের ১৮ বগি!