টি-২০ বিশ্বকাপ অতীত, রোহিতের নজর এবার লঙ্কা জয়

টি-২০ বিশ্বকাপ জয়ের পর দেশের জার্সি গায়ে নামছেন রোহিত শর্মা।

টি-২০ সিরিজ জয় অতীত। এবার সামনে একদিনের সিরিজ । আগামিকাল শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের ম্যাচ খেলতে নামছে টিম ইন্ডিয়া। শুক্রবার শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ। দলে ফিরেছেন রোহিত শর্মা-বিরাট কোহলিররা। অধিনায়কের আর্মব্যান্ড পরবেন হিটম্যান । তার আগে নিজের পরিকল্পনা জানালেন রোহিত।

টি-২০ বিশ্বকাপ জয়ের পর দেশের জার্সি গায়ে নামছেন রোহিত শর্মা। তবে এই ম্যাচে নামার আগে টি-২০ জয় নিয়ে ভাবতে চান না ভারত অধিনায়ক। বরং রোহিতের ফোকাস শ্রীলঙ্কা ম্যাচ ঘিরে। এই নিয়ে তিনি বলেন, “ বিশ্বকাপ জিতে দেশে ফেরার অনুভূতি আলাদা। দিল্লি ও মুম্বইয়ে যা সংবর্ধনা পেয়েছি তা ভুলব না। কিন্তু এবার বিশ্বকাপ থেকে আমাদের বেরাতে হবে। আর সে সব ভাবলে চলবে না। সামনের দিকে এগোতে হবে। ক্রিকেট এগিয়ে চলেছে। আমাদেরও তাল মিলিয়ে এগোতে হবে। টি-২০ বিশ্বকাপ শেষ। এবার আমাদের ভাবতে হবে সামনে কী আছে। সামনেও বড় প্রতিযোগিতা আছে। সেখানে ভাল খেলতে হবে। যে মানসিকতা নিয়ে আমরা খেলছি সেই মানসিকতা নিয়েই খেলব।”

টিম ইন্ডিয়ার নতুন কোচ হয়েছেন গৌতম গম্ভীর। এই সিরিজ থেকেই দেখা যাবে রোহিত-গম্ভীর জুটি। গম্ভীরের দর্শন যে আলাদা, আগ্রাসী তা জানাতে ভুললেন না রোহিত। তিনি বলেন, “ গৌতি ভাই নিজে অনেক দিন খেলেছে। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও যুক্ত ছিল। তাই ও অন্যদের থেকে আলাদা ভাবে কোচিং করাবে, সেটাই স্বাভাবিক। প্রত্যেকের কাজ করার ধরন আলাদা। গৌতি ভাইয়ের সঙ্গে আমিও কিছুদিন খেলেছি। ও দলের কাছে কী চায় সে বিষয়ে ওর স্পষ্ট ধারণা আছে।”

আরও পড়ন- প্রতিষ্ঠা দিবসের দিনই দলবদলে বড় চমক লাল-হলুদের


Previous articleবাংলা ভাগের চক্রান্তের বিরুদ্ধে সোমবার বিস্তারিত আলোচনা বিধানসভায় 
Next articleইস্টবেঙ্গলের ১০৫তম প্রতিষ্ঠা দিবসে ভারত গৌরব সৌরভ